পটিয়া থানায় ১৭টি ইউনিয়নে ইফতার সামগ্রী বিতরন.করেন পটিয়া প্রবাসী ক্লাব।


rafiq প্রকাশের সময় : মে ৬, ২০২১, ০৮:৫৮ / ৫৮৭
পটিয়া থানায় ১৭টি ইউনিয়নে ইফতার সামগ্রী বিতরন.করেন পটিয়া প্রবাসী ক্লাব।

পটিয়া প্রবাসী ক্লাবের উদ্দ্যোগে পটিয়ার ১৭ ইউনিয়েন ইফতার সামগ্রী বিতরন.
রিয়াদ হোসেন রিমন স্টাফ রিপোর্টার বিডি সংবাদ ৭১

আসন্ন পবিত্র মাহে রমজান উপলক্ষে পটিয়া প্রবাসী ক্লাবের উদ্দ্যোগে পটিয়া প্রবাসী ক্লাবের সম্মানিত উদ্দ্যোক্তা,প্রতিনিধিগন ও ভিআইপি সদস্যদের অর্থায়নে পটিয়ার ১৭ টি ইউনিয়নে গরীব দু:খী অসহায় মানুষের মাঝে রমযানের ইফতার সামগ্রী সুষ্ট ভাবে বিতরন করা হয়।

এ সময়  উপস্হিত ছিলেন সাবেক ইউপি মেম্বার ও পটিয়া প্রবাসী ক্লাবের সম্মানিত সিনিয়র সদস্য জনাব ছাত্তার মেম্বার.সিনিয়র প্রতিনিধি জনাব এম এ তাহের, সিনিয়র প্রতিনিধি জনাব মফিজ. প্রতিনিধি জনাব আলমগীর, প্রতিনিধি জনাব রায়হান এবং পটিয়া প্রবাসী ক্লাবের বিশেষ মনিটরিং টিম এই সময় উপস্হিত ছিলেন. এই সময় সকল প্রতিনিধিগন বলেন এই মহামারীর সময়ে সরকারের পাশাপাশি সবার এই অসহায় দু:স্হ মানুষের পাশে দাড়ানো খুব জরুরী.
সেই সাথে যারা এই মানবতার সংগঠন পটিয়া প্রবাসী ক্লাব প্রতিষ্টিত করেছেন এবং এই মহতি উদ্দ্যোগকে স্বাগত জানিয়ে যারা দিন রাত পরিশ্রম করে সার্বিক সাহায্য সহযোগিতা করে এই ইফতার বিতরন কর্মসূচি স্বার্থক করেছেন সকলেক আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন. এবং আরো বলেন পটিয়ার যে কোন কার্যক্রমে অংশ নিয়ে পটিয়ার সর্বস্তরের অবহেলিত প্রবাসীর পাশে দাড়ানোর অংগিকার  করেছেন.এ সময় পটিয়া থানাধীন  ১৭ টি এর আপামর জনগন উক্ত উদ্যোগ কে স্বাগত জানাইয়ে বলেন পটিিয়া প্রবাসী ক্লাবের  অল্প  সময় এ জনগনের  রিদয়ে স্থান করে নিয়েছে  আমরা উক্ত সংগঠন এর সফলতা কামনা করছি সূত্র বিডি সংবাদ একাত্তর,

ব্রেকিং নিউজ :
Shares