জেদ্দা বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ ইংলিশ মিডিয়াম এর বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে।


rafiq প্রকাশের সময় : জানুয়ারী ৭, ২০২৪, ০৮:৪৫ /
জেদ্দা বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ ইংলিশ মিডিয়াম এর বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে।

রফিক চৌধুরী সিনিয়র রিপোর্টার সৌদিআরব জেদ্দাঃ জেদ্দা থেকে ৭০ কিলোমিটার অদূরে অবস্থিত আল ওরাভি রিসোর্ট আসফানে জেদ্দা বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ ইংলিশ মিডিয়াম এর বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে।
বনভোজনের দিন আবহাওয়া ছিল চমৎকার। ছায়া সুনিবিড় ও সবুজে ঘেরা চত্বরে সবার মনে এক ধরনের প্রশান্তি এনে দিয়েছিল।
ইট পাথরের শহর থেকে দূরে নিরিবিলি এক স্থানে আনন্দে আত্মহারা হয়ে ওঠেন সবাই।
রিসোর্ট টির বৈশিষ্ট্য হল সুন্দর মনোরম পরিবেশে এলোমেলো পাহাড়ের চুড়ায় এ যেন এক স্বপ্নপুরি। এর বিশেষ আকর্ষণ ছিল বাচ্চাদের নানান রকম খেলাধূলার, রাইডার সহ সবুজের সমাহার বলতে গেলে রিসোর্ট টি ছিল একটি পরিপাটি গ্রাম।
শহর থেকে এই মনোরম স্থানে এসে ছোট বড় কিশোর কিশোরী নবীন প্রবীন রা আনন্দে আত্বহারা। কেউ কেউ দীর্ঘদিন পর একত্রিত হয়ে আড্ডায় মেতে ছিলেন একে অপরের সাথে।
সুন্দর এই বনভোজনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেদ্দা বাংলাদেশ কনসুলেট এর মান্যবর, কনসাল জেনারেল মোহাম্মদ নাজমুল হক, বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ ইংলিশ মিডিয়াম এর চেয়ারম্যান মেজবাহ উদ্দিন এর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মিনিস্ট্রি অব লেবার কনসুলার কাজী এমদাদুল হক।
স্কুল এন্ড কলেজ এর প্রিন্সিপাল মিসেস নাদা আদিল নাসির উদ্দীন, বাংলা স্কুল এন্ড কলেজ এর চেয়ারম্যান আতাউর রহমান মুকুল।
অনুশ্ঠান পরিচালনায় ছিলেন আরিফ উর রহমান।
এছাড়াও আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাংবাদিক সামাজিক সাংস্কৃতিক ও রাজনীতিক নেতৃবৃন্দ সহ-
স্কুল এন্ড কলেজের ছাত্র ছাত্রী, অভিবাবক, শিক্ষক শিক্ষিকা, উপাধ্যক্ষ, পরিচালক এবং সর্বস্তরের কর্মকর্তা কর্মচারী গন অংশগ্রহন করেন। সকাল থেকে ছিল নানান ইভেন্টে ক্রীড়া প্রতিযোগিতা ও
মধ্যহ্ন ভোজ।
দ্বিতীয় পর্বে সন্ধ্যায় ছিল
ছাত্র ছাত্রী অংশগ্রহণে বাংলাদেশের সাংস্কৃতি তুলে ধরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান, র্্যপেল ড্র এবং পুরস্কার বিতরণ, এসময় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অনুশ্ঠান এর প্রধান অতিথি মান্যবর কনসাল জেনারেল মোহাম্মদ নাজমুল হক।
এত সুন্দর অনুশ্ঠানে এসে অতিথিরা তাদের নিজ নিজ অনুভূতি জানাতেও কৃপণতা করেনি।

চোখ রাখুন বিডি সংবাদ একাত্তর এর  ফেইসবুক ফেইজ ও ইউটিউব ও মেইনস্ট্রিম টিভিতে

সেই সকল অনুভূতি আর বনভোজন এর বিস্তারিত তুলে ধরছেন আমাদের সহকর্মী রফিক চৌধুরী দেখুন তার তথ্য ও ভিডিও চিত্রে একটি বিশেষ রিপোর্ট। চোখ রাখুন বিডি সংবাদ একাত্তর এর  ফেইসবুক ফেইজ ও ইউটিউব ও মেইনস্ট্রিম টিভিতে

ব্রেকিং নিউজ :
Shares