পবিত্র মক্কার আকাশে এক অদ্ভুতময় নীলবর্ণের আল্লাহর অলৌকিক সৌন্দর্যের নিদর্শন অবলোকিত হয়েছে


rafiq প্রকাশের সময় : এপ্রিল ৩, ২০২৪, ১০:৩৪ /
পবিত্র মক্কার আকাশে এক অদ্ভুতময় নীলবর্ণের আল্লাহর অলৌকিক সৌন্দর্যের নিদর্শন অবলোকিত হয়েছে

রফিক চৌধুরী  স্টাফ রিপোর্টার সৌদি আরব।—-মহিমান্বিত পবিত্র রমজান মাসে কুরআন নাজিল করে পৃথিবী আলোর শিখা জালিয়েছিলেন মহান আল্লাহ তারই মৌয়াজেজা দেখা গেল পবিত্র মক্কা হারাম শরিফ এ ২৩ শে রমজান সুবেহ-সাদিকের সময় পবিত্র মক্কার আকাশে এক অদ্ভুতময় নীলবর্ণের আল্লাহর অলৌকিক সৌন্দর্যের নিদর্শন অবলোকিত হয়েছে , যা এর আগে খকনো দেখা যায়নি।

কোরআনে আছে, ‘হে মোমিনগণ! তোমাদের জন্য সিয়ামের বিধান দেওয়া হল, যেমন বিধান তোমাদের পূর্ববর্তীদের ওপর দেওয়া হয়েছিল। যাতে তোমরা মুত্তাকী হতে পারো।’ (সুরা আল বাকারা: ১৮৩) এই সিয়াম অর্থাৎ রমজান মাসের ফজিলত আর বরকতময় আল্লাহর নেয়ামত এবং রহমত বর্শিত হয় বান্দাদের উপর। রাসুলুল্লাহ সাঃ আলাইহি ওয়াসাল্লাম বলেছেন রমজান মাসে যেই ব্যাক্তি একটা ওমরাহ করবে সে আমার সাথে হজে সামিল হওয়ার সমান। তাইতো এই মহিমান্বিত পবিত্র রমজান মাসে বিভিন্ন দেশ থেকে ছুটে আসে লাখ লাখ মুসলমান ওমরাহ করার জন্য।
পবিত্র মক্কা হেরাম শরিফ থেকে আমাদের সহকর্মী রফিক চৌধুরী জানান
টিক এই পবিত্র এমাসেই আল্লাহর মৌয়াজেজা দেখা গেছে পবিত্র মক্কা শরিফ এ, হঠাৎ পবিত্র মক্কার আকাশে এক অদ্ভুতপূর্ণ নীলবর্ণ ধারণ করেছে এমন দৃশ্য এই নগরীতে আগে কখনো দেখা যায়নি। গত ২৩ শে রমজান সুবেহ-সাদিকের সময় এই অভূত পূর্ন দৃশ্য টি ধারণ করে ইনসাইড হারামাইন মিডিয়া। তার সোশাল ফেইজ আপ্লোড করেলে মুহূর্তে ভাইরাল হয়ে যায় ।
এটি দেখে আল্লাহর নৈকট্য লাভের আশায় পবিত্র মক্কায় আসা মুসল্লিরা ফুলকৃত হয় এবং এটি মহান আল্লাহর লক্ষ্য কোটি,
অলৌকিক সৌন্দর্যের মাত্র সরিষা পরিমান বলে মনে করেন।।

ব্রেকিং নিউজ :
Shares