সিলেটের দৈনিক উত্তরপূর্ব পত্রিকার স্টাফ রিপোর্টার হলেন সেলিম আহমেদ


rafiq প্রকাশের সময় : নভেম্বর ২৪, ২০২৩, ০৮:৫৭ /
সিলেটের দৈনিক উত্তরপূর্ব পত্রিকার স্টাফ রিপোর্টার হলেন সেলিম আহমেদ

সিলেটের দৈনিক উত্তরপূর্ব পত্রিকার স্টাফ রিপোর্টার হলেন সেলিম আহমেদ

বিশেষ প্রতিনিধিঃ সিলেটের শীর্ষ স্থানীয় দৈনিক উত্তরপূর্ব পত্রিকার স্টাফ রিপোর্টার হিসেবে পদোন্নতি পেলেন, দেশের জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল গাজী টিভি(Gtv) সৌদি আরব প্রতিনিধি ও লন্ডন ভিত্তিক চ্যানেল এস এর সৌদি আরব প্রতিনিধি সাংবাদিক সেলিম আহমেদ ।

তিনি সৌদি আরব রিপোর্টার্স এসোসিয়েশনের সহ-সভাপতি ও বাংলাদেশ সাংবাদিক সমিতি কুলাউড়া ইউনিটের নির্বাহী সদস্য রয়েছেন । এর আগে সাংবাদিক সেলিম আহমেদ দৈনিক উত্তরপূর্ব পত্রিকায় সৌদি আরব প্রতিনিধি হিসাবে কাজ করেছেন ,এখন তিনি বাংলাদেশে থাকায় স্টাফ রিপোর্টার হিসাবে পদোন্নতি পেয়ে দেশে কাজ করছেন । এছাড়াও তিনি দেশের বিভিন্ন প্রিন্ট ও অনলাইন পত্রিকায় দীর্ঘদিন যাবত সুনামের সাথে কাজ করে যাচ্ছেন।

এ বিষয়ে সাংবাদিক সেলিম আহমেদ বলেন, কৃতজ্ঞতা প্রকাশ করছি জাতীয় দৈনিক উত্তরপূর্ব পত্রিকার সম্পাদক ও প্রকাশক শফিউল আলম চৌধুরী সাহেবের প্রতি। বহুল আলোচিত সরকারি মিডিয়া তালিকা ভুক্ত প্রিন্ট পত্রিকা, দৈনিক উত্তরপূর্ব পত্রিকায় কাজ করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সবাই দোয়া করবেন আন্তরিকতার সাথে যেন বস্তুনিষ্ঠ সংবাদ প্রেরণ করতে পারি তাই সবার কাছে দোয়ার প্রার্থী!

সাংবাদিক সেলিম আহমেদ আরো বলেন, সিলেটের সুনামধন্য দৈনিক উত্তরপূর্ব পত্রিকা, যেখানে অন্যায় অত্যাচার, অপরাধ, দুর্নীতি, দুঃশাসন সেখানেই নির্ভীক, সাহসী, এক পত্রিকার পদচারণ। যে কোন মূল্যেই তুলে নিয়ে আসেন ঘটনার অন্তরালের মূল ঘটনা। অপরাধ ও অপরাধী যত গভীরেই থাকুক না কেন সেখান থেকেই তার চতুরতা, একনিষ্ঠ কর্মদক্ষতা দিয়ে টেনে বের করেন লুকানো সেইসব অপরাধীদের। তাদের মন্দ কাজের সকল আমলনামা তুলে ধরেন দেশ ও জাতীর সম্মুখে। যে পত্রিকা সত্যের সন্ধানে রত নির্ভীক জীবনে সুখ বিলাস লোভে মোহ ত্যাগের প্রতীক।

ব্রেকিং নিউজ :
Shares