লেবার পার্টির গনসংযোগ ও প্রচার মিছিল শেখ হাসিনা আবার প্রধানমন্ত্রী হলে দেশে দুর্ভিক্ষ আসবে: ডা. ইরান


rafiq প্রকাশের সময় : জানুয়ারী ৪, ২০২৪, ২০:২৬ /
লেবার পার্টির গনসংযোগ ও প্রচার মিছিল শেখ হাসিনা আবার প্রধানমন্ত্রী হলে দেশে দুর্ভিক্ষ আসবে: ডা. ইরান

লেবার পার্টির গনসংযোগ ও প্রচার মিছিল
শেখ হাসিনা আবার প্রধানমন্ত্রী হলে দেশে দুর্ভিক্ষ আসবে: ডা. ইরান

বিগত ১৫ বছরে আওয়ামী লীগ লুটপাট ও অর্থপাচারের মাধ্যমে দেশের অর্থনীতিকে ধ্বংস স্তুপে পরিনত করেছে মন্তব্য করে বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, শেখ হাসিনা আবারো বাংলাদেশের প্রধানমন্ত্রী হলে দেশে দুর্ভিক্ষ নেমে আসবে। দেশে ডলার সংকট চরমে, আইএমএফের লোন দিয়ে নির্বাচনের নামে সার্কাসের আয়োজন করেছে।

তিনি বলেন, আইন শৃংখলাবাহীনি শেখ হাসিনার অবৈধ ক্ষমতা সুরক্ষায় সিড়িঁ হিসাবে ব্যবহৃত হচ্ছে। সরকার বিরোধী দল ও জনগনের বিরুদ্ধে ইসরাঈলি বাহীনির ন্যায় আচরন করছে। দেশে আইনের শাসন নেই, মানবাধিকার বিপন্ন, গনতন্ত্র ও ভোটের অধিকার কেড়ে নেয়া হয়েছে। যে কোন দিন আর্ন্তজাতিক শক্তি বাংলাদেশকে অর্থনৈতিক ভাবে নিষেধাজ্ঞা দিতে পারে। তাই ৭ জানুয়ারীর নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলন করুন।”

তিনি আজ দুপুরে পল্টন জামান টাওয়ারের সামনে থেকে বাংলাদেশ লেবার পার্টির পক্ষে ডামি নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের গণসংযোগ ও প্রচার মিছিল শেষে আল রাজি কমপ্লেক্সের সামনে সংক্ষিপ্ত সমাবেশে একথা বলেন।

কর্মসুচীতে লেবার পার্টির ভাইস চেয়ারম্যান হিন্দুরত্ম রামকৃষ্ণ সাহা, এডভোকেট জোহরা খাতুন জুইঁ, ভারপ্রাপ্ত মহাসচিব খন্দকার মিরাজুল ইসলাম, যুগ্ম-মহাসচিব মো: হেলাল উদ্দিন চৌধুরী, মহিলা সম্পাদিকা নাসিমা নাজনিন সরকার, বিএনপি নেতা হাবিবুর রহমান পান্না, আবুল কালাম আজাদ, লেবার পার্টির মহানগর নেতা বীর মুক্তিযোদ্ধা বাদশা মিয়া, এনামুল হক, আজিজুল হক, রবিউল ইসলাম, ছাত্রমিশনের কেন্দ্রীয় সভাপতি সৈয়দ মো. মিলন ও প্রচার সম্পাদক হাফিজুর রহমান সহ নেতা-কর্মীরা অংশ নেন।

প্রচার মিছিলটি জামান টাওয়াও, বিজয়নগর, পল্টন মোড়, তোপখানা রোড, আকরাম টাওয়ার, নাইটিংগেল মোড় হয়ে আল রাজি কমপ্লেক্সের সামনে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে কর্মসূচী শেষ করা হয়। বিজ্ঞপ্তী

ব্রেকিং নিউজ :
Shares