মাঠে গিয়ে ক্ষমা চান -সংলাপ ইস্যুতে কাদেরকে ফখরুল


rafiq প্রকাশের সময় : জানুয়ারী ১৬, ২০১৯, ০২:৪৫ / ২১৩
মাঠে গিয়ে ক্ষমা চান -সংলাপ ইস্যুতে কাদেরকে ফখরুল

রফিক চৌধুরী———–প্রহসনের নির্বাচনের দায়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে স্টেডিয়ামে প্রকাশ্যে ক্ষমা চাওয়ার আহ্বান জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, সরকার এত বড় চুরি সামাল দিতে পারছে না। মাথায় প্রবলেম হচ্ছে।

গতকাল মঙ্গলবার ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মির্জা ফখরুল এ কথা বলেন। তিনি সেখানে চিকিত্সাধীন আহত যুবদল কর্মী ফয়সাল হোসেনকে দেখতে যান।

ফখরুল বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচন বাতিলের এজেন্ডা থাকলেই আমরা সংলাপে যাবো। তা না হলে যাবো না। এটা ঐক্যফ্রন্ট ও বিএনপির সিদ্ধান্ত

তিনি বলেন, গোটা বাংলাদেশকে আজ হাসপাতালে পরিণত করা হয়েছে। আওয়ামী লীগ দখলদার সরকার। তারা জোর করে জনগণের সমস্ত আমানত লুণ্ঠন করেছে। প্রতিটি জেলা-উপজেলায় বিরোধী মতবাদের ওপর হামলা করছে। তারাই ফয়সালকে ছুরিকাঘাত করেছে। উন্নত চিকিত্সা না করা হলে ফয়সাল ভালো হবেন না। বিএনপির মহাসচিব দাবি করেন, আওয়ামী লীগের হামলার বিষয়গুলো জাতির সামনে উঠে আসছে। তবে তাদের (আওয়ামী লীগ) লজ্জা-শরম বলতে কিছু নেই। তারা মহাবিজয়ের কথা বলছে। অথচ মহাবিজয়ে সারাদেশের মানুষের মুখে কোনো হাসি নেই। মির্জা ফখরুল দাবি করেন, স্বাধীনতাযুদ্ধ পরবর্তী সময়েও আওয়ামী লীগ ক্ষমতায় থাকার সময় বিরোধী দলের লোকজনের ওপর হামলা চালিয়েছিল, হত্যা করেছিল। অথচ দলটি স্বাধীনতাযুদ্ধে অগ্রণী ভূমিকা পালন করেছিল।

হাসপাতালে মির্জা ফখরুলের সঙ্গে বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম, ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) নেতা চিকিত্সক এ জেড এম জাহিদ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন

ব্রেকিং নিউজ :
Shares