ধানের শীষ প্রার্থীর কোন এজেন্টের দেখা পাননি ২ নির্বাচন কমিশনার


rafiq প্রকাশের সময় : ডিসেম্বর ৩০, ২০১৮, ২১:২৫ / ২০৫
ধানের শীষ প্রার্থীর কোন এজেন্টের দেখা পাননি  ২ নির্বাচন কমিশনার

স্টাফ রিপোর্টার—————————  ভোট দিতে গিয়ে প্রধান বিরোধী জোটগুলোর পোলিং এজেন্টের দেখা পাননি নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার ও রফিকুল ইসলাম। রবিবার সকালে ঢাকার দুটি কেন্দ্রে ভোট দিতে গিয়ে তারা এজেন্টদের দেখা পাননি বলে সাংবাদিকদের কাছে এই তথ্য জানান।

সকাল ৯টার দিকে রাজধানীর মগবাজার এলাকার ইস্পাহানী গার্লস হাই স্কুল কেন্দ্রে ভোট দিতে যান নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার। ভোট দিয়ে বের হয়ে সংবাদকর্মীদের বলেন, ‘ওই কেন্দ্রে বিরোধী দলের কোনো নির্বাচনী এজেন্ট ছিল না। এছাড়া সারাদেশ থেকে তার কাছে অনিয়মের বিভিন্ন অভিযোগ এসেছে।

অন্যদিকে সকালে রাজধানীর লেক সার্কাস স্কুল কেন্দ্রে ভোট দিতে যান আরেক নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম। এই কেন্দ্র ছাড়াও আরেকটি কেন্দ্র পরিদর্শন করেন তিনি। নির্বাচন কেন্দ্র পরিদর্শন শেষে সাংবাদিকদের জানান, তিনি যে কেন্দ্রে ভোট দিয়েছেন সেই কেন্দ্র ছাড়াও আরেকটি কেন্দ্র পরিদর্শন করেছেন। এই দুই কেন্দ্রে তিনি কোনো বিএনপির এজেন্টের দেখা পাননি। তবে এর পাশাপাশি নির্বাচনের সার্বিক পরিবেশ নিয়ে সন্তুষ্টির কথা জানান তিনি।৷ এই কেন্দ্র তিনটি ছাড়াও আরো বেশ কিছু কেন্দ্রে বিরোধীদলের কোনো পোলিং এজেন্টের দেখা পাননি সংবাদকর্মীরা। অন্যদিকে প্রতিটি কেন্দ্রেই নৌকার পক্ষের একাধিক এজেন্টের সরব এবং সক্রিয় উপস্থিতি লক্ষ্য করা গেছে

ব্রেকিং নিউজ :
Shares