পটিয়া প্রবাসী ক্লাবের উদ্দ্যেগে ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনালে – হরিনখাইন ক্রিকেট ক্লাবের শিরোফা জয়।


rafiq প্রকাশের সময় : এপ্রিল ১০, ২০২১, ০৪:২৬ / ৪৫৭
পটিয়া প্রবাসী ক্লাবের উদ্দ্যেগে ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনালে – হরিনখাইন ক্রিকেট ক্লাবের শিরোফা জয়।

পটিয়া প্রবাসী ক্লাবের উদ্দ্যেগে শর্টপিছ ক্রিকেট টুর্ণামেন্টের ম্যাচ ঝাঁক ঝঁমক ভাবে সম্পন্ন

রিয়াদ হোসেন রিমন বিডি সংবাদ ৭১ঃ- পটিয়া প্রবাসী ক্লাবের উদ্যোগে পশ্চিম মনসা সমাজ কল্যাণ পরিষদ কর্তৃক আয়োজিত শর্ট পিছ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা জাঁক জমকভাবে অনুষ্ঠিত হয়।

উক্ত টুর্ণামেন্টে স্পন্সর করেন ক্রিড়া উদ্যোক্তা তরুণ সমাজসেবক ও রাজনীতিবিদ এবং পটিয়া প্রবাসী ক্লাবের সিনিয়র প্রতিনিধি রেমিটেন্স যোদ্ধা জনাব এম এ মঞ্জু. তিনি নতুন প্রজন্মকে ক্রীড়াজগতের উদ্বুদ্ধ করার লক্ষ্যে টুর্নামেন্ট ঘোষণা করেন .উক্ত টুর্নামেন্টের ফাইনাল খেলায় এলাকার সুনামধন্য  ব্যক্তিবর্গের সাথে সাথে অসংখ্য ক্রীড়ামোদী উপস্থিত ছিলেন

,আগত অতিথি গন এই ধরনের উদ্যোগকে প্রশংসা করে তারা এম এ মঞ্জুর ও পটিয়া  প্রবাসী ক্লাবের উত্তরোত্তর সফলতা কামনা করেছেন.। উক্ত ফাইনাল  ম্যাচে সভাপতিত্ব করেন জনাব মোঃ খোকন এবং উপস্থাপনায় ছিলেন  জনাব মোঃ শাফিন এবং খেলা পরিচালনা করেন মোহাম্মদ নেজাম ,নাহিদ, অভি,সাকিব. উক্ত ফাইনাল খেলায় প্রতিদ্বন্দ্বিতা করেছেন হরিণ খাইন ক্রিকেট একাদশ বনাম মনসা চৌমুহনী ক্রিকেট একাদশ এবং মনসা চৌমুহনী ক্রিকেট একাদশকে 20 রানে হারিয়ে হরিনখাইন ক্রিকেট ক্লাব শিরোফা জয় করে নেন.

উক্ত ফাইনাল খেলায় উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন জনাব ইউনুস শিকদার সিনিয়র প্রতিনিধি পটিয়া প্রবাসী ক্লাব, এবং প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব নজরুল ইসলাম খোকা সাধারণ সম্পাদক 8 নং ওয়ার্ড আওয়ামী লীগ . জনাব ফৌজুল কাদের বাবলু যুগ্ন সাধারন সম্পাদক ৫ নংহাবিলাস দ্বীপ ইউনিয়ন .জনাব ছাত্তার মেম্বার ভি আই পি সদস্য পটিয়া প্রবাসী ক্লাব .জনাব মফিজ সাহেব সিনিয়র প্রতিনিধি পটিয়া প্রবাসী ক্লাব .জনাব হোসাইন মোহাম্মদ জাহেদ রিম্পু সিনিয়র অফিসার কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড .জনাব মেজবাহ উদ্দিন ফয়সাল মার্কেটিং ম্যানেজার পটিয়া প্রবাসী ক্লাব. জনাব আবু মুনসুর বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক.
এছাড়াও আরও উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংকের অফিসার জনাব তারেক রহমান সাহেব এবং মোঃ উজ্জল .সাইমন .মুক্তার .জাবেদ . রাসেল .মামুন .মোর্শেদ .আবু সুলতান .ছোটন .রায়হান .আজাদ .ফয়জুল .ইস্তিয়াক .ইফতি. সবুজ সহ আরো অনেকেই

ব্রেকিং নিউজ :
Shares