পটিয়ায় ছুরিকাঘাতে প্রাণ গেল এরশাদ নামের  বিদেশ ফেরত এক প্রবাসী তরুন এর- গ্রেফতার ১


rafiq প্রকাশের সময় : মে ১৯, ২০২১, ২৩:২১ / ৬৬১
পটিয়ায় ছুরিকাঘাতে প্রাণ গেল এরশাদ নামের  বিদেশ ফেরত এক প্রবাসী তরুন এর- গ্রেফতার ১

পটিয়ায় ছুরিকাঘাতে প্রাণ গেল এরশাদ নামের  বিদেশ ফেরত এক প্রবাসী তরুন এর- গ্রেফতার ১


রিয়াদ হোছাইন রিমন বিডি সংবাদ ৭১ঃ———-চট্টগ্রামের পশ্চিম পটিয়ায় আম পাড়াকে কেন্দ্র করে প্রতিবেশীদের ছুরিকাঘাতে মোহাম্মদ এরশাদ আলাম (35 ) নামের এক যুবক নিহত হয়েছে, গত রোববার সন্ধ্যা সাতটার দিকে পটিয়া উপজেলার কুসুমপুরা ইউনিয়নের গৌরনখাইন গ্রামের ফকিরা মসজিদ বাজারে এ ঘটনা ঘটেছে.
এইসময় চাইনিজ কুড়ালের এলোপাতাড়ি কোপে তার বড় ভাই মোহাম্মদ নাসির (50)গুরুতর আহত হয়েছেন, বর্তমানে তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন.নিহত এরশাদ আলম কুসুমপুরা ইউনিয়নের 5 নং ওয়ার্ডের গৌরনখাইন গ্রামের মৃত আব্দুস ছবুরের ছেলে.নিহত এরশাদের লাশ ময়নাতদন্ত শেষে গত সোমবার বিকালে বাদে আছর নামাযা জানাযা শেষে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়.এরশাদ গত দুই বছর আগে বিদেশ থেকে এসে গ্রামের বাড়ি ফকিরা মসজিদ বাজারে একটি দোকান দিয়ে ব্যবসা বাণিজ্য করে আসছে. এদিকে এ ঘটনায় পুলিশ গতকাল সোমবার বিকেলে আব্দুল আলিম (45)নামের একজনকে আটক করেছে, সে ওই এলাকার মৃত আহমদ হোসেন সওদাগরের পুত্র.
নিহতের পরিবারের পক্ষ থেকে এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় এজাহার জমা দেওয়া হয়নি.
প্রত্যক্ষদর্শী ও স্থানীয় জনপ্রতিনিধির সূত্রে জানা যায় গাছটি নিয়ে প্রতিবেশীদের সঙ্গে বিরোধ রয়েছে এরশাদের পরিবারের.উভয়পক্ষ গাছটিকে নিজেদের বলে দাবি করে,প্রতিপক্ষ আম পাড়ার সময় এরশাদ ও তার বড় ভাই মোহাম্মদ নাসির তাতে বাধা দেন,এ নিয়ে দুইপক্ষের মধ্যে কথা কাটাকাটি এবং ঝগড়া শুরু হয় এক পর্যায়ে প্রতিবেশীদের ধারালো ছুরিকাঘাতে এরশাদ এবং চাইনিজ কুড়ালের কুপে তার বড় ভাই নাসির গুরুতর আহত হন.তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক এরশাদকে মৃত ঘোষণা করেন.এবং বড় ভাই নাছির চিকিৎসাধীন অবস্হায় রয়েছেন.
এই ব্যপারে পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার
জানান,ঘটনায় জড়িত আব্দুল আলিম নামের একজনকে গ্রেফতার করা হয়েছে এবং ঘটনায় জড়িত অন্যান্যদের গ্রেফতারের অভিযান চলছে বলে তিনি জানান.

ব্রেকিং নিউজ :
Shares