দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবীতে জাতীয়তাবাদী চট্টগ্রাম ফোরাম সৌদিআরব কেন্দ্রীয় কমিটি কর্তৃক আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


rafiq প্রকাশের সময় : এপ্রিল ২০, ২০১৯, ০৯:০৩ / ১৭৮
দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবীতে  জাতীয়তাবাদী চট্টগ্রাম ফোরাম সৌদিআরব কেন্দ্রীয় কমিটি কর্তৃক আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

রফিক চৌধুরী জেদ্দা থেকে

  1. প্রতিহিংসার বিচারে বন্দী গণতন্ত্র স্বাধীনতা সার্বভৌমত্ব ও জনগনের আস্হার প্রতীক,দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবীতেজাতীয়তাবাদী চট্টগ্রাম ফোরাম সৌদিআরব কেন্দ্রীয় কমিটি কর্তৃক আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। শরিফ মোহাম্মদ হারুন এর সভাপতিত্বে মুফিজুল আলম ও রফিক চৌধুরীর সন্চালনায়উক্ত অনুশ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সৌদি আরব বিএনপির সভাপতি ও জাতীয় নির্বাহী কমিটির সদস্য জনাব আহমেদ আলী মুকিব।
    প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম মহানগর বি,এন,পি,র সিনিয়র সহসভাপতি ও চট্টগ্রাম ৮আসনের বি,এন,পির মনোনিত প্রার্থী জনাব আবু সুফিয়ান, এস্পেসাল অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সৌদি আরব বি,এন,পি,র প্রধান উপদেষ্টা ও জাতীয় নির্বাহী কমিটির সদস্য ,আলহাজ্জ আব্দুর রহমান। সৌদিআরব বিএনপির সাধারণ সম্পাদক মীর মনিরুজ্জামান তপন।

  1. মক্কা প্রদেশিক বি,এন,পির সভাপতি খন্দকার এম,এ,হেলাল, সি,আই,পি, মক্কা বি,এন,পির সাধারণ সম্পাদক নুরুল আবসার চৌধুরী, সৌদি আরব বি,এন,পির সাংগঠনিক সম্পাদক প্রকশৌলী নুরুল আমিন ও সৌদিআরব বি,এন,পির সাংগঠনিক সম্পাদক ও ফোরামের প্রধান পৃষ্ঠপোষক জনাব মঈন চৌধুরী,ছাত্র নেতা নুরুল আজিম হিরু,ফোরামের প্রধান উপদেষ্টা ইলিয়াস বিন রশিদ,ফোরামের সাধারন সম্পাদক মোহাম্মদ জসিম উদ্দিন,নজরুল সিকদার, ফোরামের সিনিয়র সহসভাপতি মৌঃ আছহাব উদ্দিন,সহ সভাপতি যতাক্রমে খলিলুর রহমান,
  2. ইমন ইসমাইল,কাজি জাকের উদ্দিন, সফিক আহম্মেদ, আব্দু রাজ্জাক,আলাউদ্দিন ctg, ইলিয়াস সিকদার,শেখ ইসমাইল,এবং
    সাইফুল ইসলাম, টিপু সুলতান, শেখ মুস্তাক আহম্মদ সহ আর অনেকে।

প্রধান অতিথি র বক্তব্যে আহমদ আলি মুকিব সাহেব বলেন আমি সবার পরে বক্তব্যে আশি সবাই সব কিছু বলে পেলেন আমার বলার কিছুই থাকে না, আমি বলবো প্রতিহিংসার বিচারে বন্দী গণতন্ত্র স্বাধীনতা সার্বভৌমত্ব ও জনগনের আস্হার প্রতীক,
দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির লক্ষ্যে
আর ঘরে বসে থাকার সময় নেই,গনতন্ত্র পূর্ণ উদ্ধার ও বেগম জিয়া কে মুক্ত করতে হলে আন্দোলনের বিকল্প নেই। আমরা বেগম জিয়ার প্যারলো মুক্তি নয় নিঃশর্ত মুক্তি চাই।সরকার এখন প্যারলো মুক্তি দিতে চাই আমার নেত্রী আপোষহীন নেত্রী আমরা থাকে রাজ পথে আন্দোলনের মাধ্যমে মুক্ত করে আনবো ইনশাআল্লাহ।

প্রধান বক্তা আলহাজ্ব আবু সুফিয়ান সাহেব বলেন,আন্দোলন চাঙ্গাঁ হবে আমাদের সাথে জনগন আছে আমরা জনগনকে নিয়েই দেশকে শৈরচার মুক্ত করে বেহগম জিয়াকে মুক্ত করে আনবো এই জন্য সবাইকে ধৈর্য ধারন করার আহবান জানাইয়ে বলেন দলে পাটল ধরে এমন কিছু বলা যাবেনা,
বিশেষ
অতিথির বক্তব্যে জনাব আলহাজ্ব আব্দুরহমান সাহেব বলেন, আর নয় মুক্তি র আহবান এবার যা করতে হবে আন্দোলনের মাধ্যমেই বেগম জিয়া কে মুক্ত করে আনতে হবে তিনি বলেন আপনারা আন্দোলন দিতে ব্যার্থ আপনারা যদি আন্দোলনের মাধ্যমে আমার নেত্রী কে মুক্ত করতে না পারেন তাহলে পদত্যাগ করুন , আমার পদ ও আমি ছেড়ে দিব,আমার নেত্রী জেলে অসুস্থ জীবন যাপন করছেন আর এখানে আমি পদ নিয়ে বসে থাকবো তা হতে পারেনা, অতি সত্তর দূর্বার আন্দোলনের মাধ্যমে আমার নেত্রী কে মুক্ত করে গনতন্ত্র পূর্ণ উদ্ধার করতে হবে পার্টি অফিসে বসে শুধু প্রেসব্রিপিং করলে দেশনেত্রী বেগম খালেদা জিয়া কে মুক্ত করা যাবে না রাজপথে নামুন আন্দোলনের ডাক দিন জনগনকে ঐ আন্দোলন সামিল করার জন্য আহবান জানান তিনি বলেন এই সরকারের পায়ের নিছে মাঠি নেই এই সরকার প্রসাশনের উপর নির্ভর তাই শামিম ওসমান দিনে এস পি হারনকে হুমকি দেয় রাতে বাসায় গিয়ে মাপ চাই এই হলো আওয়ামী লীগের অবস্থা।
বিশেষ অতিথি মনিরুজ্জামান তপন বলেন এই সরকারের আমলে আজ কেউ কোথাও নিরাপদ নয়,নুসরাত আকতার রাফিকে যারা জালিয়ে মেরেছে তারা সবাই আওয়ামিলীগ এর সাথে জড়িত, তারা আজ দেশে বাকশালী শাষন কায়েম করতে চাই বিনা অপরাধ এ ৭৩ বৎসর বয়সী তিন তিনবারের প্রধানমন্ত্রী বেগম জিয়া কে পহসনের রায় দিয়ে জেলে বন্দী করে রেখেছে আমরা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি চাই।
বিশেষ অতিথি বক্তব্যে
প্রোকশৌলি নুরুল আমিন সাহেব কেন্দ্রীয় নেতৃবৃন্দের উদ্দেশ্য করে বলেন আপনারা হলরুমে বসে শুধু সাংবাদিক সম্মেলনে না করে রাস্তায় নামুন আন্দোলন করুন আপনারা ঐ ৫/৭ জনের ঝাটিকা মিছিল করে বেগম জিয়া কে মুক্ত করতে পারবেন না মুক্ত করতে হলে গনঅভ্যুত্থান ঘটাতে হবে তাহলেই বেগম জিয়া কে মুক্ত করা যাবে গনতন্ত্র কে মুক্ত করা যাবে অন্যতায় নয়।

সভাপতির বক্তব্যে জনব শরিফ মোহাম্মদ হারুন বলেন বেগম জিয়া কে মুক্ত করতে হলে আন্দোলনের বিকল্প নেই, তিনি সবাইকে ঐক্য বদ্ধ আন্দোলন গড়েতোলার আহবান জানান।এবং সবাই উপস্থিত হয়ে অনুষ্ঠান সফল করার জন্য সবাইকে ধন্যবাদ জানিয়ে ও দোয়া মাধ্যমে অনুশ্ঠান সমাপ্তি ঘোষনা করেন দোয়া পরি চালনা করেন ওলামা দলের সাধারণ সম্পাদক মৌলানা আসহাব উদ্দিন,
এছাড়াও
বক্তব্য রাখেন মাহমুদুল হক( মাহমুদ) সফিক আহম্মেদ, আহম্মদ রহিম চৌধুরী,
কামরুল ইসলাম,
জনাব, হানিস সরকার,, জনাব, সাইফুল ইসলাম ফরহাদ,, ইমন ইসমাইল, সামসুল হক (ছাদ আলী),, আল মামুন শিপন,, জনাব, এনাম , অমর মানিক,জনাব, ফিরোজ ভাই, কামরুল হাসান,, জনাব, রহিম চৌধুরী আলাউদ্দিন ctg,, শামিম আহমেদ,, জনাব, দিদার আলম,,জনাব, আকরাম,মোহাম্মদ ইদ্রিস, জেবল হোসেন,জাকির হোসেন,, জনাব, ইলিয়াস (ইলো)
এনামুল হক, মোহাম্মদ রফিক,নোমান, সফিক আরমান,দিদারুল আলম,আব্দু রশিদ, মোহাম্মদ হারুন, ফয়েজ, সহ আর ও অনেকে,পরিশেষে জনাব আলহাজ্ব আবু সুফিয়ান সাহেব কে চট্টগ্রাম ফোরাম সৌদি আরব কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে বিশেষ সম্মমনা ক্র্যাস প্রদান করেন, সে সাথে চট্টগ্রাম ফোরাম এর দীর্ঘ দিন এর সহযোদ্ধা ও চট্টগ্রামের ফোরামের সাবেক সহসভাপতি জনাব আলহাজ্ব সায়েদ আনোয়ার সাহেব এর ফাইনাল এক্সিট এ দেশে চলে যাওয়াতে ফোরামের পক্ষ থেকে তাকেও সম্মননা ক্র্যাস প্রধান করা হয়, পরিশেষে নৈশভোজের আয়োজন করা হয়।
সূত্র বিডি সংবাদ একাত্তর
www.bd songbad71.com

ব্রেকিং নিউজ :
Shares