জেদ্দায় নবনিযুক্ত কনসাল জেনারেল ফয়সাল আহমেদ এর সাথে বৃহত্তর চট্টগ্রাম সমিতির সৌজন্য সাক্ষাৎ  


rafiq প্রকাশের সময় : ডিসেম্বর ১৪, ২০১৯, ০৬:৫৬ / ২৬৩
জেদ্দায় নবনিযুক্ত কনসাল জেনারেল ফয়সাল আহমেদ এর সাথে বৃহত্তর চট্টগ্রাম সমিতির সৌজন্য সাক্ষাৎ  

রফিক চৌধুরী জেদ্দা থেকে——-  জেদ্দায় নবনিযুক্ত কনসাল জেনারেল ফয়সাল আহমেদ এর সাথে বৃহত্তর চট্টগ্রাম সমিতির সৌজন্য সাক্ষাৎ 

সৌদিআরবের জেদ্দায় বাংলাদেশ কনস্যুলেট জেনারেল এর নবনিযুক্ত কনসাল জেনারেল ফয়সাল আহমেদ এর সাথে বৃহত্তর চট্টগ্রাম সমিতি জেদ্দা সৌদিআরব এর নেতৃবৃন্দের সাথে মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

গতকাল ১২ই ডিসেম্বরবৃহস্পতিবার বিকেলে কনস্যুলেটের মিডিয়া সেন্টারে আয়োজিত অনুষ্ঠিত মত বিনিময় সভায় কনসাল জেনারেল ফয়সাল আহমেদ বলেন, প্রবাসী শ্রমিকদের পাশে বৃহত্তর চট্টগ্রাম সমিতি নিরলস কাজ করে যাচ্ছে সেটা অত্যন্ত ভালো কাজ, অন্যান্য সামাজিক সংগঠন গুলিকেও সামাজিক দায়বদ্ধতা থেকে প্রবাসীদের পাশে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

তিনি আরো বলেন, বাংলাদেশ সরকার ২০৩০ সালের মধ্যে টেকসই উন্নয়নের লক্ষ্যমাত্রা অর্জনের যে টার্গেট নিয়েছে তা নিশ্চিত করতে নিরাপদ অভিবাসন বা সেফ মাইগ্রেশন খুবই জরুরি । সরকার আগের চেয়ে অনেক কঠোর এই ব্যাপারে। দালালদের দূরত্ব কমিয়ে আনতে সরকার শক্ত হাতে কাজ করছেন ।

বৃহত্তর চট্টগ্রাম সমিতি জেদ্দার সভাপতি ইঞ্জিনিয়ার লিয়াকত আলী বলেন, সৌদিআরবে জেদ্দায় দুস্থ ও অসহায় প্রবাসীদের পাশে চট্টগ্রাম সমিতির সবসময় কাজ করে যাচ্ছে এবং বিপদ গ্রস্থ প্রবাসীদের পাশে বৃহত্তর চট্টগ্রাম সমিতির জেদ্দা আগেও ছিল বর্তমানে আছে ভবিষ্যতেও থাকবে বলে আশ্বাস প্রদান করেন তিনি।

বৃহত্তর চট্টগ্রাম সমিতি জেদ্দার সভাপতি ইঞ্জিনিয়ার লিয়াকত আলীর নেতৃত্বাধীন আরোও উপস্থিত ছিলেন সিনিয়র সহসভাপতি মঈন চৌধুরী, সাধারণ সম্পাদক আমানে আলম, উপদেষ্টা খ,ম জসিম, সাংগঠনিক সম্পাদক মোহম্মদ মামুন তাজ, মিডিয়া সম্পাদক মোহাম্মদ ফিরোজ ও সিনিয়র সদস্য ইদ্রিস আব্দুল্লাহ সহ কনস্যুলেট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ব্রেকিং নিউজ :
Shares