এবক্তব্য জাতির সাথে প্রতারণামূলক–জাতির উদ্দেশ্যে প্রধানমন্ত্রীর দেয়া বক্তব্য প্রত্যাখান করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।


rafiq প্রকাশের সময় : জানুয়ারী ২৬, ২০১৯, ০৭:২০ / ২৩২
এবক্তব্য জাতির সাথে প্রতারণামূলক–জাতির উদ্দেশ্যে প্রধানমন্ত্রীর দেয়া বক্তব্য প্রত্যাখান করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিশেষ সংবাদ দাতা ——————–

জাতির উদ্দেশ্যে প্রধানমন্ত্রীর দেয়া বক্তব্য প্রত্যাখান করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, এই নির্বাচনে জনমতের প্রতিফলন ঘটেনি এবং তারা (ক্ষমতাসীন) একটা ভয়াবহ রকমের বাংলাদেশের নজিরবিহীন ভোট ডাকাতি করেছে তা ইতঃপূর্বে বাংলাদেশ কখনো দেখেনি। সেই ভোটের মাধ্যমে তারা ক্ষমতা আবার দখল করে নিয়েছেন, আবার এসছেন, এসে তারা দেশ পরিচালনা করবেন এবং বলছেন বিরোধী দলকে পার্লামেন্টে যাওয়ার জন্যে। আমি মনে করি, এটা আরো একটা প্রতারণা জনগণের সঙ্গে করা হচ্ছে, বোকা বানানোর চেষ্টা করা হচ্ছে মানুষকে। গতকাল (শুক্রবার) সন্ধ্যায় জাতির উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভাষণ দেয়ার পর মুঠোফোনে বিএনপি মহাসচিব এই প্রতিক্রিয়া দেন। মির্জা ফখরুল বলেন, কিভাবে এটাকে সংসদ হিসেবে ধরে নেয়া হবে। আমরা বলেছি, ফলাফল প্রত্যাখান করেছি। এই মুহূর্তে সংসদ যাওয়ার বা শপথ নেওয়ার প্রশ্নই উঠতে পারে না। আমরা বলেছি যে, নির্বাচন বাতিল করেন, আবার নতুন নির্বাচন দেন। নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিয়ে সুষ্ঠু নির্বাচন করেন, গ্রহণযোগ্য নির্বাচন দেন। সবাই অংশগ্রহণ করবে। তারপরে যে ফলাফল আসবে সেই ফলাফলের ভিত্তিতে সংসদ এবং সরকার গঠন হবে। আমরা তো আগেই বলে দিয়েছি। নতুন করে বলার কিছু নেই। তিনি বলেন, প্রধানমন্ত্রীর এই বক্তব্যের মধ্যে প্রথমেই যে ব্যাখ্যা দিয়েছেন যে, কেন তার বিজয় হলো? সেই ব্যাখ্যাই প্রমাণ করে, তারা আসলে কোনো বিজয় অর্জন করেনি, জনগণের ভোটকে ডাকাতি করে নিয়ে গিয়ে ক্ষমতা দখল করে বসেছেন। তার (প্রধানমন্ত্রী) ব্যাখ্যাটা সেটাই প্রমাণ করে। কারণ ইতঃপূর্বে আপনার কোনো ব্যাখ্যা দেয়ার প্রয়োজন হয় না। সঠিক ভোটে জিতলে কোনো ব্যাখ্যা দেয়ার প্রয়োজন হয় না। ইতিমধ্যে জাতীয় ও আন্তর্জাতিক পত্র-পত্রিকা, মিডিয়া এবং বিভিন্ন দেশগুলো বক্তব্যের মধ্যে এসছে যে, এই নির্বাচন কখনোই গ্রহনযোগ্য নির্বাচন হয়নি এবং এখানে মানুষের মতামতের প্রতিফলন হয়নি। ভয়াবহ রকমের নজিরবিহীন ভোট ডাকাতি করেছে

ব্রেকিং নিউজ :
Shares