এনামুল হক শামিমকে পানি সম্পদ মন্ত্রানালয়ের উপ মন্ত্রী করাই জেদ্দায় শরীয়তপুর বাসীর পক্ষ থেকে প্রধান মন্ত্রীকে ধন্যবাদ ও দোয়া মাহফিল।


rafiq প্রকাশের সময় : জানুয়ারী ৯, ২০১৯, ২১:৪৩ / ২৫৯
এনামুল হক শামিমকে পানি সম্পদ মন্ত্রানালয়ের উপ মন্ত্রী করাই জেদ্দায় শরীয়তপুর বাসীর পক্ষ থেকে প্রধান মন্ত্রীকে ধন্যবাদ ও দোয়া মাহফিল।

জেদ্দা থেকে রফিক চৌধুরী ——

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শরীয়তপুরের মাটি ও মানুষের নেতা জননেতা একে এম এনামুল হক শামিম কে বিপুল ভোটে জয়যুক্ত করায়।এবং বিশ্ব মানবতার মা জননেত্রী শেখহাসিনা পুরুস্কার স্বরূপ একে এম এনামুল হক শামিম কে পানিসম্পদ মন্ত্রনালয়ের মাননীয় উপমন্ত্রী নির্বাচিত করায় প্রবাসী শরীয়তপুর বাসীর পক্ষ থেকে শোকরানা ও দোয়া মাহফিল আয়োজন করা হয়েছে। চরভাগার সন্তান হাজী বোরহান উদ্দিন হাওলাদার এর সভাপতিত্বে উক্ত মাহফিলে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রনি মাঝি,ওমর তাতি, রুহুল আমিন মুন্সি, সোহাগ হাওলাদার, বাবুল পাইক, ইস্রাফিল আলম সাহাদাত,নুরু উকিল, রহমান দর্জি, বায়েজিদ আহমেদ সহ প্রবাসী শরীয়তপুরের নেতা কর্মীবৃন্দ।এসময় মহান আল্লাহ পাকের দরবারে মানবতার মা জননেত্রী শেখহাসিনা এনামুল হক শামিম সহ নবনির্বাচিত সকল সংসদ সদস্য ও দায়িত্ব প্রাপ্ত সকল মন্ত্রীপরিষদ সদস্যদের জন্য দোয়া করা হয়। বক্তারা আরো বলেন এনামুল হক শামিম (এম পি) মন্ত্রী হওয়ায় নড়িয়া সখিপুরের মানুষ আনন্দে উদ্বেলিত। পাশা পাশি অসহায় নদী ভাঙ্গা মানুষগুলোকে পদ্মার করাল গ্রাস থেকে বাচাতে নড়িয়া ভেরীবাধ সম্প্রসারিত করে সখিপুর থানার উত্তর তারাবুনিয়া পর্যন্ত করে অসহায়ত্বে নিমজ্জিত ভিটে মাটি হারা মানুষগুলোকে উদ্বাস্তুর হাত থেকে বাচাবেন। এবং মাদকের হাত থেকে যুবসমাজকে রক্ষা করে এক সুন্দর সমাজ বিনির্মাণে অগ্রণী ভুমিকা পালন করবেন। গ্রাম হোক শহর জননেত্রী শেখহাসিনার এই স্বপ্ন বাস্তবায়নে আমরা সবাই একযোগে কাজ করে যাবো

ব্রেকিং নিউজ :
Shares