যাকেই চুড়ান্ত করবেন তাকেই সমর্থন দেওয়ার দৃঢ় অংগীকারবদ্ধ এই দুইকিংবদন্তি নেতা


rafiq প্রকাশের সময় : নভেম্বর ২৮, ২০১৮, ০৬:৫৩ / ২৭৫
যাকেই চুড়ান্ত করবেন  তাকেই সমর্থন দেওয়ার  দৃঢ় অংগীকারবদ্ধ এই দুইকিংবদন্তি নেতা

যাকেই চুড়ান্ত করবেন দলের হায়কমান্ড তাকেই সমর্থনের দৃঢ়অংগীকারবদ্ধ জাতীয়তাবাদীশক্তি লাড়াকু সৈনিকরা
একসময় বিএনপির দূর্গ বলে পরিচিত পটিয়ায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন দেয়া হয়েছে দক্ষিনজেলা বিএনপির সাধারন সম্পাদক ও সাবেক এমপি গাজী শাহজাহান জুয়েল এবং দক্ষিন জেলা বিএনপির সহ সভাপতি এনামুল হক এনামকে ।

তবে তারা দুজনেই জানিয়েছেন শেষ পর্যন্ত দল যাতে নির্বাচন করতে বলবে তিনিই হবেন একক প্রার্থী ।

কাল দুজনই মনোনয়নপত্র জমা দিবেন ।

আজ দ্বিতীয় দিনের মতো দলীয় মনোনয়নের চিঠি দিচ্ছে বিএনপি। মঙ্গলবার (২৭ নভেম্বর) বেলা সাড়ে ১২টায় দ্বিতীয় দিনের মনোনয়নের চিঠি দেওয়া শুরু হয়।

এখন পর্যন্ত চট্টগ্রামে ১৬টি আসনের মধ্যে ১৩টিতে বিএনপির মনোনয়ন দেওয়া হয়েছে। তারা হলেন-চট্টগ্রাম-১ আসনে মনোনয়ন পেয়েছেন মো. মনিরুল ইসলাম ইউসুফ ও নুরুল আমিন, চট্টগ্রাম-২ আসনে ডা. খুরশীদ জামিল, চট্টগ্রাম-৩ আসনে নুরুল মোস্তফা খোকন, চট্টগ্রাম-৪ আসনে মোহাম্মদ আসলাম চৌধুরী, চট্টগ্রাম-৫ আসনে মীর মোহাম্মদ নাছির উদ্দীন, চট্টগ্রাম-৭ আসনে মুহাম্মদ শওকত আলী নুর ও অধ্যাপক কুতুব উদ্দিন বাহার, চট্টগ্রাম-৮ আসনে এম মোরশেদ খান ও আবু সুফিয়ান, চট্টগ্রাম-৯ আসনে শাহাদাত হোসেন, মো. সামসুল আলম ও সাইফুল আলম।

এছাড়া চট্টগ্রাম-১০ আসনে আবদুল্লাহ আল নোমান, চট্টগ্রাম-১১ আসনে আমীর খসরু মাহমুদ চৌধুরী, চট্টগ্রাম-১৩ আসনে সরওয়ার জামান নিজাম ও মোস্তাফিজুর রহমান, চট্টগ্রাম-১৬ আসনে জাফরুল ইসলাম চৌধুরী।

ব্রেকিং নিউজ :
Shares