এই নির্বাচনের পর বিএনপি-জামায়াত এর আর কোনো উপায় নেই।সজীব ওয়াজেদজয়।


rafiq প্রকাশের সময় : ডিসেম্বর ৩০, ২০১৮, ২২:৪৩ / ৩০৭
এই নির্বাচনের পর বিএনপি-জামায়াত  এর আর কোনো উপায় নেই।সজীব ওয়াজেদজয়।

রফিক চৌধুরী————————-প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে এবং তার তথ্য ও যোগাযোগপ্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় বলেছেন, একাদশ জাতীয় নির্বাচনের পর বিএনপি-জামায়াতের হত্যাকান্ড বন্ধ হবে। কারণ এই নির্বাচনের পর আর তাদের (বিএনপি-জামায়াত) আর কোনো উপায় নেই।
গতকাল সকালে ঢাকা-১০ আসনের ঢাকা সিটি কলেজ কেন্দ্রে ভোট দিয়ে সাংবাদিকদের এসব কথা বলেন জয়। নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি-জামায়াত সহিংসতা করছে, হত্যাকান্ড চালিয়েছে উল্লেখ করে তিনি বলেন, এই গোষ্ঠী নির্বাচনের পর আর কোনো ধরনের নাশকতা, হত্যাকান্ড ঘটাতে পারবে না।
সজীব ওয়াজেদ জয় যে কেন্দ্রে ভোট দিয়েছেন, সেই কেন্দ্রে সকাল সোয়া আটটার দিকে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা ভোট দেন। সকাল সোয়া ১০টার দিকে এই কেন্দ্রে ভোট দিয়ে জয় বলেন, তিনি জয়ের ব্যাপারে আশাবাদী। মানুষ যাদের ভোট দেবে তারাই ক্ষমতায় আসবে। ভোট দেয়ার সময় সজীব ওয়াজেদ জয় জনগণের প্রতি অনুরোধ করেন, মানুষের প্রতি একটিই অনুরোধ-যারা যুদ্ধ অপরাধীদের নিয়ে রাজনীতি করে, তাদের ভোট দেবেন না। ৩০ লাখ ভাইবোনের হত্যাকারীদের সঙ্গে যারা জোটবদ্ধ হয়েছে, তাদের ভোট দেবেন না। উন্নয়নের জন্য বাংলার মানুষ নৌকায় ভোট দেবে, আমরা যেন উন্নয়ন ও অগ্রগতিকে এগিয়ে নিতে পারি, সে জন্য মানুষ নৌকায় ভোট দেবে।
এক প্রশ্নের জবাবে সজীব ওয়াজেদ জয় বলেন, কয়েক মাস ধরে বিএনপি-জামায়াত এই নির্বাচনকে বিতর্কিত করার চেষ্টা করেছে। তারা বিদেশে লবিং করেছে। তারা জানে, সবাই জানে যে বিএনপি-জামায়াতের জেতার উপায় নেই। তারা আমাদের লোকজনকে হত্যা করে, আর লম্বা লিস্ট দিচ্ছে যে তারা তাদের (বিএনপি-জামায়াত) লোক। তারা সন্ত্রাস চালাচ্ছে। যখন পুলিশ তাদের গ্রেফতার করছে, তখন নালিশ করছে যে তাদের হয়রানি করা হচ্ছে; খামোখা গ্রেফতার করা হচ্ছে। তিনি বলেন, বিএনপি-জামায়াত মানুষ হত্যা করবে, সন্ত্রাস করবে; অথচ তাদের গ্রেফতার করতে পারব না, এটা কেমন কথা

ব্রেকিং নিউজ :
Shares