পটিয়া থানার ওসি’র প্রত্যাহার চান বিএনপি প্রার্থী এনামুল হক এনাম।


rafiq প্রকাশের সময় : ডিসেম্বর ২৪, ২০১৮, ০১:৫০ / ২৮২
পটিয়া থানার ওসি’র প্রত্যাহার চান বিএনপি প্রার্থী এনামুল হক এনাম।

নিজেস্ব সংবাদ দাতা—   পটিয়া থানার ওসি’র প্রত্যাহার চান বিএনপি প্রার্থী এনাম।পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেয়ামত উল্লাহ সরকারদলীয় নেতাদের সাথে নিয়ে বিএনপির নেতাকর্মীদের গ্রেফতার ও হয়রানি করছে। পটিয়া থানা পুলিশ রাতের আধারে পুলিশের পোশাক ছাড়া আওয়ামী লীগের ক্যাডারদের সাথে নিয়ে ব্লক রেইড নামে ঘরে ঘরে অভিযান চালিয়ে বিএনপির নেতাকর্মীদের হয়রানি করছে। আমরা থানায় গিয়ে ওসির কাছে অভিযোগ দিলেও কোন প্রতিকার পাচ্ছি না।

কয়েকদিন ধরে বিনা ওয়ারেন্টে বাড়িঘর থেকে বিএনপির নেতাকর্মীদের গ্রেফতার করে অস্ত্র মামলায় ফাঁসিয়ে দিচ্ছে বলে দাবি করে ওসি নেয়ামত উল্লাহকে প্রত্যাহার করে সুষ্ঠু নির্বাচনের পরিবেশ সৃষ্টি করার আহ্বান জানান পটিয়া আসনে বিএনপির মনোনীত প্রার্থী এনামুল হক এনাম।

রোববার (২৩ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টায় পটিয়ায় বিএনপির নেতাকর্মীদের উপর হামলা, গ্রেফতার ও পোস্টার নিয়ে যাওয়ার অভিযোগে আয়োজিত সংবাদ সম্মেলনে এনামুল হক এসব কথা বলেন।

লিখিত বক্তব্যে তিনি আরো বলেন, প্রতীক পাওয়ার পর থেকে পটিয়ার সিভিল প্রশাসন বিশেষ করে পুলিশ সম্পূর্ণভাবে বেআইনিভাবে বিএনপির নেতাকর্মীদের কোন পরোয়ানা ছাড়াই গ্রেফতার করছে। গ্রেফতার অভিযানে বাড়িতে গিয়ে পরিবারের মহিলাদের নানা ধরনের হুমকি দিচ্ছে। থানার ওসি এলাকাভিক্তিক বিএনপির নেতাকর্মীদের নাম সংগ্রহ করে অভিযান চালিয়ে মিথ্যা মামলায় গ্রেফতার করে নির্বাচন থেকে দূরে সরিয়ে রাখতে চাচ্ছে।

এছাড়াও আমি যেন নেতাকর্মী নিয়ে প্রচার প্রচারণা চালাতে না পারি তার জন্য যাবতীয় প্রস্তুতি সম্পন্ন করেছে। পটিয়ার প্রতিটি ইউনিয়নের আমার নির্বাচনী কার্যালয়ে হামলা ভাঙচুর করা হয়েছে। এতে আহত হয়েছে শতাধিক। যার মধ্যে সাবেক ইউপি সদস্য নুরুল আলম মৃত্যুবরণ করেছে বলেও জানান তিনি।

ব্রেকিং নিউজ :
Shares