দেশ ছাড়লেন এরশাদ।। রাজনৈতিক অঙ্গনে কানাঘুষা


rafiq প্রকাশের সময় : ডিসেম্বর ১০, ২০১৮, ২২:৫৯ / ২৩৯
দেশ ছাড়লেন এরশাদ।। রাজনৈতিক অঙ্গনে কানাঘুষা

 

জসিম মাহমুদ/ রফিক চৌধুরীঃ————চিকিৎসার জন্য সিঙ্গাপুরের উদ্দেশে ঢাকা ছেড়েছেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। সোমবার রাত পৌনে ১১টায় এসকিউ-৪৪৭ বিমানযোগে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন তিনি। তার একান্ত সচিব ও পার্টির প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) খালেদ আখতার বিষয়টি নিশ্চিত করেছেন।

তার সফরসঙ্গী হিসেবে যাচ্ছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সাংসদ জিয়াউদ্দিন আহমেদ বাবলু এবং সহকারী ব্যক্তিগত কর্মকর্তা (এপিএস) মো. মনজুরুল ইসলাম। বিমানবন্দরে তাকে বিদায় জানাতে জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গাঁ উপস্থিত ছিলেন।
এর আগে মনোনয়ন জমা, চূড়ান্ত মনোনয়ন প্রভৃতি গুরুত্বপূর্ণ নির্বাচনী প্রক্রিয়ার মধ্যে অসুস্থ হয়ে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি ছিলেন এরশাদ।
একাদশ জাতীয় নির্বাচনে ঢাকা-১৭ ও রংপুর-৩ আসনে প্রার্থী হয়েছেন এরশাদ। চিকিৎসা শেষে দ্রুতই হুসেইন মুহম্মদ এরশাদের দেশে ফিরে আসার কথা রয়েছে।
উল্লেখ্য, এরশাদ দেশের বাইরে গিয়ে রাজনীতিতে নতুন কোন ঘোষণা দেবেন বলে রাজনৈতিক অঙ্গনে কানাঘুষা চলছিলো।
নির্বাচনে আওয়ামী লীগের সঙ্গে মহাজোটে নির্বাচন করছে জাতীয় পার্টি। জাতীয় পার্টির ২৯ জন প্রার্থী মহাজোটের প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করবেন। এর বাইরে জাতীয় পার্টির প্রার্থীরা ১৩২ আসনে দলীয়ভাবে নির্বাচনে লড়বেন।

ব্রেকিং নিউজ :
Shares