মা হলেন নুসরাত ফারিয়া বাবা হয়নি কেউ,বিডি সংবাদ একাত্তর।


rafiq প্রকাশের সময় : অগাস্ট ২৭, ২০২১, ০১:৪৩ / ৪৭৮
মা হলেন নুসরাত ফারিয়া বাবা হয়নি কেউ,বিডি সংবাদ একাত্তর।

মা হলেন নুসরাত ফারিয়া বাবা হয়নি কেউ,বিডি সংবাদ একাত্ত

হাজী বোরহান উদ্দিন হাওলাদার ঃএখনো ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী ও তৃণমূল কংগ্রেসের এমপি নুসরাত জাহান পুত্রসন্তানের মা হয়েছেন বলে খবর এসেছে ভারতীয় সংবাদমাধ্যমে। বৃহস্পতিবার বাংলাদেশ সময় বেলা একটা পনেরো মিনিটে কলকাতার পার্ক স্ট্রিটের একটি বেসরকারি হাসপাতালে সন্তানের জন্ম দেন তিনি। নবজাতক ও মা দুজনেই ভালো আছেন।

আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, বুধবার নুসরাতকে হাসপাতালে ভর্তি করার পর থেকে সার্বক্ষণিক তার কাছেই আছেন তার বন্ধু টালিগঞ্জের অভিনেতা যশ দাশগুপ্ত। গত কয়েক মাস ধরে নুসরাতের সঙ্গে তার প্রেমের সম্পর্ক নিয়ে কলকাতার সংবাদমাধ্যমে বিস্তর আলোচনা হয়েছে।

ওই সময় নিখিল জৈনের সঙ্গে বিয়ে ‘বিয়েই নয়’ বলে গত জুনে তুমুল আলোচনার জন্ম দেন অভিনয় থেকে রাজনীতিতে আসা নুসরাত জাহান। দুজন আলাদা থাকার সময় তার সন্তানধারণের খবর রীতিমত বিস্ফোরণ ঘটায়।

 

এরপর নানা বিদ্রূপ ও কানকথার বিরুদ্ধে অবস্থান নিয়ে মা হওয়ার এ লড়াইয়ে এগিয়ে রইলেন অভিনেত্রী। আগেই তিনি জানিয়েছিলেন, এ সন্তানের বাবা তার সাবেক স্বামী নিখিল জৈন নন। এমনকি তার সঙ্গে বিচ্ছেদের প্রস্তুতিও প্রায় সম্পন্ন। তবে এ সন্তানের পিতৃপরিচয় নিয়ে আজও মুখ খোলেননি নুসরাত।

নুসরাতের অন্তঃসত্ত্বা হওয়া প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে নিখিল জানিয়েছিলেন, তিনি এ বিষয়ে কিছুই জানেন না। তিনি বলেন, ‘নুসরাতের সঙ্গে দীর্ঘদিন আমার সম্পর্ক নেই। এ সন্তান আমার নয়।’ তবে তার ঘনিষ্ঠ মহল সূত্রে জানা যায়, সন্তানের বাবা অভিনেতা যশ দাশগুপ্ত। যদিও এবিষয়ে যশ দাশগুপ্ত এখনো কিছুই জানান নি।

ব্রেকিং নিউজ :
Shares