ভাগাভাগি করে দুই স্বামীর ঘর করছে ঝিনাইদার লাম্মি আবারো গেলো শিমুলের ঘরে


rafiq প্রকাশের সময় : মে ৫, ২০২১, ১১:৪৫ / ২৩৮
ভাগাভাগি করে দুই স্বামীর ঘর করছে ঝিনাইদার লাম্মি আবারো গেলো শিমুলের ঘরে

ভাগাভাগি করে দুই স্বামীর ঘড় করছে ঝিনাইদার লাম্মি আবারো গেলো শিমুলের ঘড়ে
স্টাফ রিপোর্টার মেহেদী হাসান পলাাশ
ফরিদপুরের মধুখালীতে ফারুক নামে এক ব্যক্তি অভিযোগ করেছে, দ্বিতীয়বারের মতো তার বউ ভাগিয়ে নিল ঝিনেইদার জেলার শিমুল নামে এক বকাটে।
এনিয়ে মধুখালী থানাতে একটি সাধারন ডাইরি করেছে। ০১/৫/২১ তারিখে জিডি নাম্বার ২২ ।
জানা যায় ফারুক, ঝিনাইদার পলামী গ্রামের জমির মোল্লার মেয়ে লাম্মী আক্তারকে ৩০-০১-২০০৭ তারিখে বিয়ে করে, তাদের ঘড়ে একটি কন্যা সন্তান জন্ম হয়। সেই কন্যা রেখে ২০১৫ সালে ফারুককে ডিভোর্স দিয়ে ,ঝিনাইদাহ জেলার ইসলামপুর গ্রামের মৃত নুরুল বাবুর ছেলে ধনাঢ্য শিমুল হোসেনকে বিয়ে করে। ফারুক মনের দুঃখে বিদেশ পাড়ি জমায় ।
পরে লাম্মী জানতে পারে শিমুলের একজন স্ত্রী রয়েছে এবং তার কোন বাচ্চা হয় না । কিন্তুু দীর্ঘদিন পর শিমুলের প্রথম স্ত্রী আনিকার একটি কন্যা সন্তান জন্ম হয়। তাই রেগে গিয়ে লাম্মী ২০-১০-২০২০ তারিখে শিমুলকে ডিভোজ দেয়। এবং লাম্মী পুনরায় প্রথম স্বামী ফারুকের কাছে ফিরে আসেতে চায়। যেহেতু ফারুকের একটি ১২ বছরের মেয়ে রয়েছে,তাই মেয়ের মুখের দিকে তাকিয়ে লাম্মীকে পুনরায় বিয়ে করে ঘরে তোলে।
কিন্তু বেশিদিন সংসার করতে পারলো না লাম্মী হটাত করেই লাপাত্তা। অনেক খোজাখুজির পর লাম্মীর মাকে ফোন দিলে, লাম্মীর মা জানান, তার মেয়ে শিমুলের কাছে আছে। এমনটাই তার মেয়ে তাকে ফোন করে জানিয়েছে ।
মুলত লাম্মী কি কারনে ফিরে আসলো আর কি কারনে চলে গেলো তা ফারুকের বোধগম্য নয়। অনেকের ধারণা ফরুকের বিদেশি টাকা পয়সা সোনা গহনা হাতিয়ে নিতেই ,মাস্টার প্লান করে এসেছিল।
সাংবাদিক মুঠো ফোনে শিমুলের কাছে জানতে চাইলে শিমুল জানান লাম্মী এখন তার কাছে নেই, ফারুকই নাকি তার বউকে লাম্মীকে ভাগিয়ে নিয়েছে।

ব্রেকিং নিউজ :
Shares