ব্যারিস্টার আবু সায়েম এর সাথে জেদ্দায় সৌদ আরব বি এন পির  মত বিনিময় সভা।


rafiq প্রকাশের সময় : অক্টোবর ২৭, ২০১৯, ০৭:২৯ / ২৬৮
ব্যারিস্টার আবু সায়েম এর সাথে জেদ্দায় সৌদ আরব বি এন পির  মত বিনিময় সভা।

রফিক চৌধুরী জেদ্দা থেকে ——-

ব্যারিস্টার আবু সায়েম এর সাথে জেদ্দায় সৌদ আরব বি এন পির  মত বিনিময় সভা।

সৌদি আরব কেন্দ্রীয়  বিএনপির উদ্যোগে
ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের মানবাধিকার বিষয়ক সম্পাদক  ব্যারিস্টার আবু সায়েম এর সাথে জেদ্দায় মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। জেদ্দার এক অভিজাত  হোটেল মেহেরান এ
জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সৌদি আরব বিএনপির সভাপতি
জনাব আহমেদ আলী মুকিব  এর সভাপতিত্বে সৌদি আরব বি এন পি র যূগ্ন সম্পাদক মোহাম্মদ শাহজাহান এর  সন্চালনায় এতে
প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বি এন পি র সম্মানিত ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের মানবাধিকার বিষয়ক সম্পাদক জনাব সায়েম আহমেদ এতে প্রধান বক্তা ছিলেন  জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সৌদি আরব বিএনপির প্রধান উপদেষ্টা জনাব  আলহাজ্জ আব্দুর রহমান।
প্রধান অতিথির বক্তব্যে জনাব সায়েম বলেন, দেশে আজ মানবঅধীকার বলতে কিছু নেই। নেই কোন আইনের শাষন আজ পরমায়েশি রায়ে আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান কে জনগন থেকে দুরে রেখেছে আর আমাদের তিনতিন বারের  প্রধানমন্ত্রীর মাদার অব ডেমোক্রেসি দেশ নেত্রীর বেগম খালেদা জিয়ার  মুক্তির প্রক্রিয়া কে বাধাগ্রস্থ করছে। এ সরকার বিচার বিভাগের উপর হস্তক্ষেপ করে শুধু  তাই নয়,  দেশ বিরুধী চুক্তির প্রতিবাদ করাই  আবরার ফাহাদকে নির্মম ভাবে হত্যা করা হয়, তিস্তা ফারাক্কার সমাধান না করে ভারত কে ফেনী নদির পানি আর গ্যাসের চুক্তিতে মুচলেকা দিয়ে আসেন। দেশটাকে ক্যাসিনো আর জুয়ার আড্ডা খানায় পরিনত করেছে। এ থেকে দেশকে মুক্ত করতে হলে আন্দোলনের বিকল্প নেই । তিনি সৌদি আরব কেন্দ্রীয় বি এন পি র শীর্ষ নেতা জনাব আলহাজ্ব আব্দুরহমান ও জনাব আহমদ আলি মুকিব সাহেব কে ধন্যবাদ জানিয়ে বলেন বাংলাদেশর রাজনীতিতে সৌদি আরব বি,এন,পির বড় ভূমিকা রয়েছে।তিনি উপস্থিত সকলকে শুভেচছা জানান।
সভাপতির বক্তব্যে জনাব আহমদ আলি মুকিব বলেন আমরা অবিলম্বে দেশনেত্রীর নিঃশর্ত মুক্তি চাই, জনগণের
দৃষ্টি অন্যত্রে সরানোর জন্য নিজে ঘরে বিড়াল মারার নাটক করছে সরকার, সরকারের ভিতরেই পচন ধরেছে আল্লাহ এই জলুম নির্যাতন এর  অবসান করবেন।
প্রধান বক্তা জনাব আলহাজ্ব আব্দুরহমান বলেন, গুম খুন হামলা মামলা করে এই সরকার বেশি দিন টিকে থাকতে পারবে না, জনগন সটিক সময় আন্দোলনের মাধ্যমে দেশনেত্রী বেগম খালেদা জিয়া  কে মুক্ত করে গনতন্ত্র পূনপ্রতিশ্ঠা করবে ইনশাআল্লাহ,।
সি আই পি কেফায়েত উল্লাহ চৌধুরী বলেন বরিশালে নবীজী কে কটুক্তির প্রতিবাদ করাই পুলিশ বাহিনী নির্বিচারে গুলি করে চারটি প্রানঁ কেড়ে নিল,এই সরকার  জনগনকে ভয় পায়। কারন এই সরকার জনগণের ভোটে নির্বাচিত হয়নি এই সরকার পুলিশ নির্ভর সরকার,
এতে আরও  বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এম, আজাদ চয়ন  জনাব আব্দুল মান্নান, জনাব জনাব কেফায়েত উল্লাহ চৌধুরী,জনাব সাঈদুল ইসলাম  জনাব ,ইন্জিনিয়ার নুরুল আমিন, রওশন জামিল শিপু, ,ওয়াইছ আহম্মদ,  ইসমাইল আজাদ স্বপন,  জানব, বাহার উদ্দিন বাদল,বাহার উদ্দিন বকুল, হানিছ সরকার উজ্জ্বল, আলমামুন শিপন, তওহিদুল হাছান,  মোহাম্মদ জসিম, উদ্দিন, ইলিয়াস বিন রশিদ, শেখ মোস্তাক আহম্মদ, টিপু সুলতান, শাহজালাল ইমন, সহ আর অনেক মত বিনিময় সভায় বক্তব্য রাখেন,এছাড়াও উক্ত অনুষ্টান এ সকল অংগ ও সহযোগী সংগঠনের
নেতা কর্মীরা উপস্থিত ছিলেন, পরিশেষে দেশনেত্রী বি,এন,পির চেয়ার পার্সন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় দোয়া করা হয়।
এবং পরিশেষে নৈশভোজের মাধ্যমে অনুশ্টান সমাপ্তি হয়
সূত্র বিডি সংবাদ একাত্তর

ব্রেকিং নিউজ :
Shares