বৃহত্তর সিলেট জাতীয়তাবাদী ঐক্য পরিষদের প্রতিষ্ঠাতা আহ্বায়ক জনাবঃ কয়েছ আহমেদ কে বিদায়ী সংবর্ধনা।


rafiq প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১১, ২০১৯, ০৫:১১ / ৮৪২
বৃহত্তর সিলেট জাতীয়তাবাদী ঐক্য পরিষদের প্রতিষ্ঠাতা আহ্বায়ক জনাবঃ কয়েছ আহমেদ কে বিদায়ী সংবর্ধনা।

রফিক চৌধুরী জেদ্দা থেকে—–তিন অক্ষরের ছোট্ট একটি শব্দ”-বিদায়”—–মাত্র তিন অক্ষর। কিন্তু শব্দটির আপাদমস্তক বিষাদে ভরা। শব্দটা কানে আসতেই মনটা কেন যেন বিষণ্ণ হয়ে ওঠে। এমন কেন হয়? কারণ এই যে,বিদায় হচ্ছে বিচ্ছেদ। আর প্রত্যেক বিচ্ছেদের মাঝেই নিহিত থাকে নীল কষ্ট। বিদায় জীবনে শুধু একবারই নয়, এক জীবনে মানুষকে সম্মুখীন হতে হয় একাধিক বিদায়ের। সে-ই যে জন্ম লগ্ন থেকে বিদায়ের সূচনা, তারপর জীবন পথের বাঁকে বাঁকে আরো কত বিদায় যে অনিবার্য হয়ে আসে

তেমনি এক নীল কস্ট নিয়ে বিদায় নিতে যাচ্ছে আমাদেরই এক  জাতিয়তাবাদি দলের সহ যোদ্ধা জনাব কয়েছ আহম্মদ। সৌদি আরব জেদ্দা বৃহত্তর সিলেট জাতীয়তাবাদী ঐক্য পরিষদের প্রতিষ্ঠাতা আহ্বায়ক জনাবঃ কয়েছ আহমেদ কে সংগঠনের পক্ষ  থেকে এই গুনিজন কে  বিদায়ী সংবর্ধনা দেওয়া হয় জেদ্দার  স্থানীয়  এক হোটেলে।

বৃহত্তর সিলেট জাতীয়তাবাদী ঐক্য পরিষদের সভাপতি জনাবঃ মোহাম্মদ আলী সাহেব এর সভাপতিত্বে   শেখ মোস্তাক আহম্মদ এর সন্চালনায়,  এতে সংবর্ধিত অতিথি,  ছিলেন বৃহত্তর সিলেট জাতীয়তাবাদী ঐক্য পরিষদের      প্রতিশ্ঠাতা  আহ্বায়ক, যুবদল জেদ্দা মহানগরের সাবেক সভাপতি জনাবঃ কয়েছ আহমেদ (কয়েছ)

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বৃহত্তর সিলেট জাতীয়তাবাদী ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক জনাবঃ আবুল বাসার, জনাবঃ টিপু সুলতান,সাঈদুর রহমান,সাঈদ,- বিশেষ শাহ আলম মুর্শেদ, বক্তব্য রাখেন সংগঠনএর সাংগঠনিক সম্পাদকশামসুল হক (ছাদ আলি,)  – সাইফুল ইসলাম ফরহাদ– শহীদুল ইসলাম– নজরুল ,ফখরুল ইসলাম–প্রমুখ  আরো  উপস্থিত ছিলেন-।এছাড়া আর ও উপস্থিত ছিলেন   সাবেক আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দও নব নির্বাচিত কমিটির সকল নেতৃবৃন্দ।

ব্রেকিং নিউজ :
Shares