চট্রগ্রাম-৮ আসনে বি এন পি প্রার্থী আবু সুফিয়ানঃ- সুষ্ঠ নির্বাচন হলে বিজয় সুনিশ্চিত।


rafiq প্রকাশের সময় : ডিসেম্বর ২১, ২০১৮, ০৪:১১ / ৪৩৪
চট্রগ্রাম-৮ আসনে বি এন পি প্রার্থী আবু সুফিয়ানঃ- সুষ্ঠ নির্বাচন হলে বিজয় সুনিশ্চিত।

  রফিক চৌধুরী—————————লক্ষ্য ও উদ্দেশ্য যদি হয় সৎ সাফল্য অনিবার্য।তার উৎকৃষ্ট উদাহরণ আলহাজ্ব আবু সুফিয়ান। তিনি ছাত্র সংগঠন, সামাজিক সংগঠক, শিক্ষানুরাগী, সমাজ সেবক ও তৃণমুল থেকে উঠে আসা এক জন সাহসী সফল রাজনীতিবিদ।

তৃণমূলের আস্হা অর্জনে সক্ষম এই নেতা চট্টগ্রাম মহানগরের সিনিয়র সভাাপতি নির্বাচিত হয়ে এ যাবৎ কাল খুবই দক্ষতা আর সুনামের সহিত তার দায়িত্ব পালন করে আসছিলেন।

এদিকে হঠাৎ করে আরেক উদিয়মান নেতা চট্টগ্রাম মহানগরের সম্মানিত সভাপতি সবার প্রিয় জনাব ডাক্তার শাহাদাৎ হোসন।গ্রেরাপ্তারের ও কারা বরণের কারণের নেতৃত্ব শূন্য অভিবাবক হীন চট্টগ্রামমহানগর বি,এন,পির ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করেন খুবই দক্ষতার সহিত।

জাতীয়তাবাদী কান্ডারী রাজ পথের লড়াকু সৈনিক তৃণমুলের আশার প্রতিক আবু সুফিয়ান তার জীবনের অনেকটা সময়ও ও শ্রম দিয়ে এই পর্যন্ত পৌঁছাতে সক্ষম হন, এর পরেও তিনি থেমে নেই।

বিগত১/১১এর পর থেকে দশ বছর আওয়ামী সরকারের নির্যাতন নিপীড়ন মোকাবেলা করে তার জীবন বাজি রেখে স্বৈরচার সরকারের রোষানলে পড়ে রাজ পথে একাধিকবার জেল জুলুম ও সইতে হয়েছে এই বি এন,পি নেতা আলহাজ্ব আবু সুফিয়ানের।
এখনো অসংখ্য গায়েবী মামলা মাথায় নিয়ে গনতন্ত্রের জন্য লড়াই করে যাচ্ছেন তিনি।
নিজের সাংগঠনিক দক্ষতা প্রকাশ করে, কেন্দ্র ঘোষিত সকল কর্মসূচিতে অংশ গ্রহণ করে সবার নজর কাড়ে।
এবং চট্টগ্রামের সিনিয়র নেতৃত্বের ও কেন্দ্রের স্নেহের পরশে আবদ্ধ হয়ে যায়। বিশেষ করে দলীয় চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া দু-দুবার উখিয়া টেকনাফ সফর কালে তার ভূমিকা চোখে পড়ার মত। সেই সাথে দলীয় কর্মসূচীতে অংশ গ্রহন করে জেলা, উপ জেলা কেন্দ্রীয় বি,এন,পির মহান নেতাদের প্রিয় ব্যক্তিত্ব হয়ে উঠে। চট্টগ্রাম মহানগর ও উত্তর দক্ষিণ এর এক জনপ্রিয় নেতার আসন দখল করে নেয়।
দলীয় শীর্ষ নেতৃবৃন্দের আস্থাভাজন হন। তারই পুরুষ্কার স্বরুপ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বি এন পির মনোনয়ন নিয়ে চট্রগ্রাম- ৮ আসনে নির্রবাচনী লড়াইয়ে নেমেছেন।

তিনি দল,মত নির্বিশেষে সকলের কাছে দোয়া কামনা করেন এবং আগামী ৩০ ডিসেম্বর ধানের শিষে ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান।

তিনি নির্বাচিত হলে বোয়ালখালী- চাঁন্দগাও এর দীর্ঘদিনের সমস্যা কালুরঘাট সেতু পূণঃনির্মান সহ এলাকার সার্বিক উন্নয়নে তার অংশগ্রহন ও সহযোগিতা থাকবে বলে অঙ্গিকার করেন।

তিনি বলেন, সকলে ঐক্যবদ্ধ ভাবে কাজ করলে এবং যদি সুষ্ঠ নির্বাচন সম্পাদন হয়,তাহলে ইনশাআল্লাহ বিজয় নিশ্চিত।

ব্রেকিং নিউজ :
Shares