আওয়ামীলীগের কর্মীরা বাধা দিলে দুপক্ষের মধ্যে ধাওয়া পাল্টাধাওয়া ও সংঘর্ষ হয়।


rafiq প্রকাশের সময় : ডিসেম্বর ১১, ২০১৮, ২১:৫৭ / ১৩৪
আওয়ামীলীগের কর্মীরা বাধা দিলে দুপক্ষের মধ্যে ধাওয়া পাল্টাধাওয়া ও সংঘর্ষ হয়।

নিজেস্ব সংবাদ দাতা
আওয়ামীলীগের কর্মীরা বাধা দিলে দুপক্ষের মধ্যে ধাওয়া পাল্টাধাওয়া ও সংঘর্ষ হয়।

এতে ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা সৈয়দ খালেকুজ্জামান জুবেরীসহ উভয়পক্ষের ১৫ জন আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বিএনপির প্রার্থী মোস্তাফিজুর রহমান বাবুল বলেন, মাজারের প্রবেশপথে পেছন থেকে আওয়ামী লীগের ক্যাডাররা হামলা চালিয়ে কমপক্ষে আমার ১০ কর্মী-সমর্থককে আহত করে।
এ ব্যাপারে দুরমুঠ ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা সৈয়দ খালেকুজ্জামান জুবেরী বলেন, বিনা উসকানিতে বিএনপির প্রার্থীর বহর থেকে আওয়ামী লীগের নেতাকর্মীর ওপর হামলা চালানো হয়।

নাটোর : নাটোর-১ আসনে বিএনপি জোটের প্রার্থী মনজুরুল ইসলাম বিমল কয়েকজন কর্মী নিয়ে মাইক্রোবাসে লালপুরের একটি জানাজায় অংশ নিতে যাচ্ছিলেন। তাদের বহনকারী মাইক্রোবাস লালপুর ত্রিমোহনীর স্কুলগেটের কাছে পৌঁছলে হামলা চালায় দুর্বৃত্তরা। হামলাকারীরা মাইক্রোবাসটিতে ব্যাপক ভাঙচুর করে। তারা মনজুরুল ইসলাম বিমল ও তার কর্মীদের বেধড়ক পেটায়। পরে আশপাশের লোকজনের সহায়তায় তাদের লালপুর ফিলিং স্টেশনে নিয়ে আসা হয়। গোপালপুরের একটি বেসরকারি হাসপাতালে তিনি ভর্তি হন বলে জানা যায়।
আহত কর্মী ইসমাইল হোসেন মোবাইলে জানান, তাদের ওপর অতর্কিত হামলা চালানো হয়। হামলাকারীদের দেখলে তারা চিনতে পারবেন। ঘটনার জন্য প্রার্থী মনজুরুল ইসলাম বিমল আওয়ামী লীগ কর্মীদের দায়ী করে বলেন, আমি অল্পের জন্য প্রাণে বেঁচে গেছি। একটা জানাজায় অংশ নিতে যাচ্ছিলাম। ভাবতেও পারিনি এ অবস্থায় হামলা চালানো হবে। ঘটনাটি পুলিশ সুপারকে জানানো হয়েছে। একই আসনে আওয়ামী লীগের প্রার্থী শহীদুল ইসলাম বকুল জানান, এ হামলায় আওয়ামী লীগের কেউ জড়িত নয়। দলীয় কোন্দলের জের ধরেই এ হামলা হতে পারে বলে তিনি মনে করেন।
লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

সিরাজগঞ্জ : সদর উপজেলার চক শিয়ালকোল, সারটিয়া ও ধুকুরিয়ায় সন্ধ্যায় আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষে উভয়পক্ষে ৫ নেতাকর্মী আহত হন। জানা যায়, হাইকোর্টের রায়ে সিরাজগঞ্জ-২ আসনে বিএনপির ভাইস চেয়ারম্যান ইকবাল হাসান মাহমুদ টুকুর মনোনয়নপত্র বৈধ ঘোষণার খবরে নিজ এলাকা চক শিয়ালকোল এলজিইডি মোড়ে বিএনপির নেতাকর্মীরা মিছিল করছিল। আওয়ামী লীগের নেতাকর্মীরা সেই মিছিলে হামলা চালালে সংঘর্ষ হয়। এতে ইউনিয়ন যুবলীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম চার্লি, বিএনপি ক…

ব্রেকিং নিউজ :
Shares