সৌদি স্বাস্থ্য মন্ত্রণালয়ের বিশেষ টীম ঘরে ঘরে গিয়ে সৌদি নাগরিক ও বিদেশীদের করোনা ভাইরাস টেস্ট করার কাজ শুরু।


rafiq প্রকাশের সময় : এপ্রিল ৩০, ২০২০, ০৮:০৫ / ২৩৪
সৌদি স্বাস্থ্য মন্ত্রণালয়ের বিশেষ টীম ঘরে ঘরে গিয়ে সৌদি নাগরিক ও বিদেশীদের করোনা ভাইরাস টেস্ট করার কাজ শুরু।

রফিক চৌধুরী সৌদিআরব প্রতিনিধি ======   ০১/০৫/২০২০ইং তারিখ হতে সৌদি স্বাস্থ্য মন্ত্রণালয়ের বিশেষ টীম ঘরে ঘরে গিয়ে সৌদি নাগরিক ও বিদেশীদের করোনা ভাইরাস টেস্ট করার কাজ শুরু করবে।
উক্ত টিম আপনার কাছে পৌছালে অবশ্যই তাদের সহযোগিতা করবেন, টেস্ট করা থেকে বিরত থাকবেন না, ভয়ের কিছু নেই, প্রাথমিক অবস্থায় ধরা পড়লে সহজেই এই রোগ নিয়াময় যোগ্য। বৈধ অবৈধ সবাইকেই টেস্ট করাতে উৎসাহ দিবেন। টেস্ট করা থেকে আপনার রুমের/ক্যাম্পের/ ভিলার কেউ যাতে লুকিয়ে বিরত থাকতে না পারে।
মনে রাখবেন আক্রান্ত এক জন লোক যদি পালিয়ে টেস্ট করা থেকে বিরত থাকে তাহলে আশ পাশের সবাই কিন্তু ঝুকির মধ্যে থাকবে। ঘরে ঘরে গিয়ে ফ্রি তে টেস্ট করানোর সুভাগ্য থেকে পৃথিবীর অনেক দেশের লোক বঞ্চিত। এই সুযোগ হারাবেন না।
বিঃ দ্রঃ
-টেস্ট করানোর জন্য কোন টাকা পয়সা খরচ নেই, তাই কোন আজনুবি এই সুযোগে ধোকা যাতে না দেয় বিষয়টি মাথায় রাখবেন।

-বৈধ অবৈধ হুরুব কেস এসব কোন সমস্যা না, তাই ভয় পাবেন না।

-টেস্টের রেজাল্ট মোবাইলে মেসেজের মাধ্যমে আসবে, পজেটিভ নেগেটিভ বলে দিবে।

-পজেটিভ হলে সময়মত স্বাস্থ্য মন্ত্রণালয়ের কর্তৃপক্ষ এসে পরামর্শ দিয়ে যাবে অথবা প্রয়োজনে হাসপাতালে বা অন্য কোন হোটেলে কোয়ারেন্টেনে নিয়ে যাবে, ভীত হওয়ার কিছু নেই, যাই করবে আপনার ভালর জন্য করবে।

-এই বিষয়ে কোন সন্ধেহ হলে দুতাবাসে ৮০০১০০০১২৫,৮০০১০০০১২৬ এ অথবা জেদ্দা কন্স্যুলেটে ৮০০২৪৪০০৫১ এ আলাপ করে সন্ধেহ দূর করে নিবেন, অযথা কোন ভূয়া খবরে বিশ্বাস করে আতংকিত হবেন না।

-ইতোমধ্যে অনেক বাংলাদেশি যারা আক্রান্ত হয়েছিলেন তারা সুস্থ হয়ে যার যার ক্যাম্পে ফিরে গিয়েছেন, অথচ যখন তাদের কোয়ারেন্টিনে নিয়ে গিয়েছিল অনেকে অনেক ধরণের ভয় তাদের দেখিয়েছিল। তাই ভয় পাবেন না।

ব্রেকিং নিউজ :
Shares