কারফিউতে জেদ্দা ইন্ডাস্ট্রিয়াল সিটির বাংলাদেশী প্রবাসীরা বিপাকে পড়েছে।


rafiq প্রকাশের সময় : এপ্রিল ৭, ২০২০, ১২:৫০ / ২৩৮
কারফিউতে জেদ্দা ইন্ডাস্ট্রিয়াল সিটির বাংলাদেশী প্রবাসীরা বিপাকে পড়েছে।

মাইন উদ্দিন শাহীন জেদ্দা ইন্ডাস্ট্রিয়াল রিপোটার-

সৌদি আরব জেদ্দা ইন্ডাস্ট্রিয়াল সিটির কয়েক হাজার বিভিন্ন কোম্পানির কর্ম রত প্রবাসীরা বর্তমান পরিস্থিতি এবং কয়েক দফা কারফিউ জারি হওয়াতে এবং এখানকার নিত্য প্রয়োজনীয় দোকান পাট ও সবজি ও মাছ মাংসের দোকান বন্ধ হওয়াতে সবার মাঝে একটা অজানা আতংক বিরাজ করছে।
কারফিউ শুরু থেকেই এখানের সব গুলো মার্কেট বন্ধ হয়ে যায়।এখানে বেশ কয়েকটি সুপার মার্কেট ছিল তার মাঝে উল্লেখ যোগ্য টপ কপি ও হাজাতি মার্কেট সহ অসংখ্য ছোট বড় অনেক দোকান বন্ধ হয়ে যায়, এতে করে এখান কার দোকান মালিক ও কর্ম চারিদের ইকামা নবায়ন সহ দেশে টাকা পাঠানো তাদের জন্য বড় কষ্টের বিষয় হয়ে পড়ে।
সবার মনে একটাই চিন্তা কি হবে আগামীর দিন গুলোতে।সামনে রমজান আসতেছে তাই প্রতিটা ব্যবসায়ি একটি অজানা আতংকে মাঝে অলস সময় পার করছে।
তার মাঝে আবার ২৪ ঘন্টা কারফিউ জারি হওয়াতে জেদ্দা ইন্ডাস্ট্রিয়াল সিটির বাংলাদেশী প্রবাসীরা বিপাকে পড়েছে।  এবং হতাশা ভুুুুুুগতেছে

উল্লেখ যে গতকাল পযন্ত দেশটিতে করোনা আক্রান্তের সর্বশেষ পরিস্থিতি      গত ২৪ ঘণ্টায় সৌদি আরবে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ১৩৮জন। এ নিয়ে দেশটিতে মোট আক্রান্ত ২৫২৩জন। আজকে মারা গেছে ৪জন, এই নিয়ে সর্বোমোট মারা গেছেন ৩৮জন। সুস্থ হয়ে ঘরে ফিরেছেন ৬৩জন, সর্বমোট সুস্থ হয়েছেন ৫৫১জন।

ব্রেকিং নিউজ :
Shares