মালয়েশিয়া প্রবাসীকে আনতে গিয়ে সড়কে একই পরিবারের চারজনসহ ৫ জনের মৃত্যু।


rafiq প্রকাশের সময় : জানুয়ারী ৯, ২০২৩, ২১:৫৮ / ৮৪
মালয়েশিয়া প্রবাসীকে আনতে গিয়ে সড়কে একই পরিবারের চারজনসহ ৫ জনের মৃত্যু।

মালয়েশিয়া প্রবাসীকে আনতে গিয়ে সড়কে একই পরিবারের চারজনসহ ৫ জনের মৃত্যু

সেলিম আহমেদ,বিশেষ প্রতিনিধিঃ হবিগঞ্জের ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর শাহপুর নামক স্থানে পাথর বোঝাই ট্রাকের সাথে মাইক্রোবাস ও পিকআপ ভ্যানের ধাক্কায় একই পরিবারের ৪ জনসহ ৫ জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও অন্তত ৩ জন।

শনিবার ভোর ৪টার দিকে উপজেলার শাহপুর এলাকায় মেটাডোর ইন্ডাস্ট্রির সামনে এ দূর্ঘটনা ঘটে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের মাদানগর ক্কারী বাড়ির নুরুল ইসলামের ছেলে রাজু আহমেদ মালয়েশিয়া থেকে বাড়ি ফিরছিলেন। তাকে আনতে পরিবারের সদস্যরা ঢাকায় যান। ঘন কুয়াশার মধ্যে ঢাকা থেকে বাড়ি ফেরার পথে মাইক্রোবাসটি মৌলভীবাজার কুলাউড়া যাওয়ার পথে ভোর ৪টার সময় শাহপুর নামক স্থানে এসে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি পাথর বোঝাই ট্রাকের সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। একই সময় দ্রুতগতির একটি পিকআপ ভ্যান মাইক্রোবাসের পেছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ৩ জন নিহত হন। আহত হন আরও ৬ জন। পরে তাদের সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে আরও ২ জনের মৃত্যু হয়। এতে মৃতের সংখ্যায় দাঁড়ায় পাঁচে।

নিহতদের মধ্যে চারজন একই পরিবারের। তারা হলেন- মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার মাদানগর গ্রামের আতিকুর রহমান শিহাব (১২), মালয়েশিয়া প্রবাসী আব্দুস সালাম (৩৫), সাফিয়া বেগম (২৫), এক শিশু হাবিবা। এছাড়া নিহত মাইক্রোবাস চালক কুলাউড়ার কমলাছিলা গ্রামের ছাদির আলী।

বিষয়টি নিশ্চিত করেছেন শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. মইনুল ইসলাম ভূইয়া।

মর্মান্তিক এ দুর্ঘটনায় পুরো এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে। নিহতদের কুলাউড়া ও কমলগঞ্জ উপজেলার বাড়িতে চলছে মাতম।

ব্রেকিং নিউজ :
Shares