মানবতার সেবায় ফরিদুল আলম (ফরিদ)ও শাহ আলম সিকদার, মক্কায় দুস্থ প্রবাসীদের রমজানে খাদ্য সামগ্রী বিতরন করেন।


rafiq প্রকাশের সময় : মে ৮, ২০২০, ২৩:১৫ / ২৩৬
মানবতার সেবায় ফরিদুল আলম (ফরিদ)ও শাহ আলম সিকদার, মক্কায় দুস্থ প্রবাসীদের রমজানে খাদ্য সামগ্রী বিতরন করেন।

মক্কায় প্রবাসীদের সাহায্যে এগিয়েএসেছেন,
বিএনপি নেতা ফরিদুল আলম (ফরিদ)ও শাহ আলম সিকদার।

রফিক চৌধুরী সৌদি আরব প্রতিনিধি ঃ বিশ্বময় করোনা ভাইরাসের প্রকোপে সৌদি আরবের অনেক প্রবাসী কর্মহীন হয়ে পড়েছে। দেশটির অনেক এলাকা লকডাউন ঘোষণা করায় বিপাকে আছেন প্রবাসীরা।
সে ক্ষতিগ্রস্ত প্রবাসীদের সাহায্যে এগিয়ে এসেছেন
মক্কায় দুই বিশিশ্ঠ সামাজিক ব্যাক্তিত্ব ও বি এন পি,নেতা জনাব ফরিদুল আলম (ফরিদ)ও শাহ আলম সিকদার। তারা বলেন,
বিএনপি গণমানুষের দল বলেই দেশ ও জনতা যখনই বিপদগ্রস্ত হয়েছে প্রতিবারই ছায়া হয়ে পাশে দাড়িয়েছে। বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি। জেলজুলুম হুলিয়া, হামলামামলা ও প্রতিনিয়ত গুম খুনের শিকার নেতাকর্মীরা এবং সর্বোপুরি একটানা ১৩টি বছর রাষ্ট্রীয় ক্ষমতার বাহিরে দলটি।
তবুও যার যা কিছু আছে একত্রিত করে তা নিয়ে যে যেখানেই আছে সবাই বৈশ্বিক মহামারীতে জনজীবন বিপর্যস্ত কিংবা অসহায় মানুষের পাশে দাড়িয়েছে নেতাকর্মী তথা বিএনপি।
বি এন পি র তুলনায় দীর্ঘ মেয়াদে ক্ষমতায় থাকা দলের সহায়তা এবং সরকারী ত্রাণ অপ্রতুল।

বিএনপির এই সহায়তা দেশ ছাড়িয়ে প্রবাসে পর্যন্ত বিদ্যমান। লকডাউনে রুমে বন্দী সময়ে অসহায় হয়ে পড়া সৌদি (মক্কা) খিদুয়া,খুদায়,নাক্কাছা,মিসপালা,
সরাইয়া,সারালহজ্ব,কাকিয়া,
মুজাহিদিন,
প্রবাসীদের ঘরে ঘরে গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন
বিএনপির এই দুই নিবেদিত প্রাণ,কক্সবাজার প্রবাসীদের বিপদের বন্ধু এই দুই প্রিয় মূখ,রামু উপজেলা বিএনপির প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক জনাব ফরিদুল আলম (ফরিদ) ও উখিয়া উপজেলা বিএনপির অন্যতম সদস্য,জনাব শাহাআলম সিকদার।তাদের সার্বিক সহযোগীতা করেন,মোহাম্মদ তৈয়ব।ও আবুল কাসেম, সে সাথে তারা বলেন এই দূর্যোগের সময় অসহায় প্রবাসীদের পাশে থাকতে পেরে নিজেদের মহান আল্লাহর দয়া মনে করছি। আপনারা যারা প্রবাসে সচ্ছল তারা ও সকলের পাশে আর্ত মানবতার সেবায় এগিয়ে আসবেন এই প্রত্যাশা করি সূত মক্কা থেকে আবুল কাসেম এর পাটানো তথ্য চিত্র , নিউজ টি সেয়ার করুন,

ব্রেকিং নিউজ :
Shares