মধুখালীতে ইউপি নির্বাচনে বিএনপির প্রার্থী মেহেদী হাসান মাঠে থাকবে খন্দকার এনামুল ইসলাম।


rafiq প্রকাশের সময় : সেপ্টেম্বর ২১, ২০২০, ০৪:০০ / ৬৯৬
মধুখালীতে ইউপি নির্বাচনে বিএনপির প্রার্থী মেহেদী হাসান মাঠে থাকবে খন্দকার এনামুল ইসলাম।

মধুখালীতে ইউপি নির্বাচনে
বিএনপির প্রার্থী মেহেদী হাসান মাঠে থাকবে খন্দকার এনামুল ইসলাম।
মেহেদি হাসান পলাশ
মধুখালী ফরিদপুর।
আসছে আগামী ২০ অক্টোবর ফরিদপুরের মধুখালীতে কোড়কদী ও গাজনা দুটি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। ইতিমধ্যেই চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীরা নমিনেশন ফর্ম সংগ্রহ করেছেন।নিজ দলের দলীয় প্রতীক পেতে মরিয়া হয়ে পড়েছেন বড় দুটি দলের চেয়ারম্যান প্রার্থীরা।
মধুখালীতে বিএনপির একাধিক প্রার্থী রয়েছে, গাজনা ইউনিয়নে বড় চমক রয়েছে জানিয়ে, কোড়কদী ইউনিয়নে কাকে দলের চেয়ারম্যান প্রার্থী দেয়া হবে তা চূড়ান্ত করতেই মধুখালী উপজেলা বিএনপি স্বচ্ছ প্রক্রিয়ায় নির্বাচনের আয়োজন করেছে । মধুখালী প্রেসক্লাব সংলগ্ন বিএনপি দলীয় পার্টি অফিসে আজ ২০ সেপ্টেম্বর রবিবার দুপুর ২ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।
মধুখালী উপজেলা বিএনপি সভাপতি রাকিব হোসেন চৌধুরী ইরান ও পৌর বিএনপির সভাপতি শাহাবুদ্দিন আহমেদ সতেজ এর উপস্থিতিতে ভোট গ্রহণ প্রক্রিয়ার প্রিজাইডিং অফিসার হিসাবে দায়িত্ব পালন করেন উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক আবুল কাসেম আবুল সহকারি প্রিজাইডিং অফিসার ছিলেন উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক হায়দার আলী মোল্লা,ও যুগ্ন সম্পাদক বাবলু কুমার রায়, পোলিং অফিসার ছিলেন দপ্তর সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম।
কোড়কদী ইউনিয়ন কমিটি ও ওয়ার্ড কমিটির পাঁচজন করে মোট ১১৬ জন ভোটারের মধ্যে ৫৯ জন ভোট প্রয়োগ করে। ভোটগ্রহণ ও গণনা শেষে প্রিজাইডিং অফিসার ঘোষণা করে দুজন প্রার্থীর মধ্যে মেহেদী হাসান ভোট পেয়েছে ৫৭ টি,খন্ধকার ইনামুল হক ভোট পেয়েছে ২ টি, তাই প্রাথমিক ভাবে মেহেদী হাসানকে মধুখালী উপজেলার বিএনপি পক্ষ থেকে কোড়কদী ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ঘোষণা করা হলো।
অপরদিকে খন্দকার এনামুল ইসলাম বিভিন্ন অভিযোগ এনে এই রায় প্রত্যাখ্যান করেছে। এবং আসন্ন নির্বাচনে মাঠে থেকে অংশগ্রহণ করবে বলে সাংবাদিকদের জানান।

ব্রেকিং নিউজ :
Shares