মক্কায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আওয়ামী ফাউন্ডেশন আয়োজিত দোয়া ও আলোচনা সভা


rafiq প্রকাশের সময় : সেপ্টেম্বর ২৯, ২০২৩, ১৪:০১ / ৭৬
মক্কায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আওয়ামী ফাউন্ডেশন আয়োজিত দোয়া ও আলোচনা সভা

মক্কায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আওয়ামী ফাউন্ডেশন আয়োজিত দোয়া ও আলোচনা সভা

সেলিম আহমেদ,সিনিয়র রিপোর্টারঃ বিডি সংবাদ ৭১ঃ বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুভ জন্মদিন উপলক্ষে মক্কা আওয়ামী ফাউন্ডেশনের আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে । মক্কার স্থানীয় একটি হোটেলে মক্কা আওয়ামী ফাউন্ডেশনের সভাপতি আলহাজ্ব রফিকুল ইসলামের সভাপতিত্বে, যুগ্ন সম্পাদক সেলিম আহমেদে ও হাসানুল আমিন ভূঁইয়ার যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় মোঃ রিদওয়ানুল হকের কোরআন তেলাওয়াত ও তাজুল ইসলামের স্বাগত বক্তব্যের মাধ্যমে আলোচনা অনুষ্ঠিত হয় । অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের নবনির্বাচিত সহ-সভাপতি আবু সুফিয়ান ও প্রধান বক্তা ছিলেন মক্কা আওয়ামী ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক কাসেদুর রহমান কাসেদ।

উক্ত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি আমীর হোসেন, শফিকুর রহমান, প্রধান উপদেষ্টা কাজী রফিকুল ইসলাম, মক্কা আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক আবু তৈয়ব, মক্কা আওয়ামী ফাউন্ডেশনের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ নুরুল্লাহ, মোঃ নাছির, সাংগঠনিক সম্পাদক মোঃ আরমান, দপ্তর সম্পাদক মোরশেদুল আলম নিবিল, মোঃ মহিউদ্দিন, আনোয়ারুল হক প্রমুখ ।

আলোচনা সভায় বক্তব্য রাখেন সংগঠনের সিনিয়র নেতৃবৃন্দের মধ্যে মোঃ ফরিদ, নাজিম উদ্দিন,রিফাত হোসেন, মোঃ আকবর, আহমেদ কবির,রিহাম হোসেন, গিয়াস উদ্দিন,সাইফুল ইসলাম, মোঃ সাহেদ, মোঃ জোবায়ের সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ও সাধারণ প্রবাসী।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে স্লোগান স্লোগানে মুখরিত করে কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুভ জন্মদিন উদযাপন করা হয় এবং শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করা হয়। আলোচনা সভায় বক্তারা আগামী নির্বাচনে ঐক্যবদ্ধভাবে নৌকার বিজয় সুনিশ্চিত করে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে গুরুত্বারোপ করেন।

ব্রেকিং নিউজ :
Shares