বঙ্গবন্ধুর ৪৬তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত


rafiq প্রকাশের সময় : জানুয়ারী ৯, ২০১৯, ১৬:৫০ / ৩৬০
বঙ্গবন্ধুর ৪৬তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত

হাজী জসীম ঊদ্দীন চট্টগ্রাম থেকে।

জাতির জনক বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আজ বিকাল ৫টায় চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আজ ৯ ডিসেম্বর ২০১৮ বুধবার বিকেলে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তারা বলেন- স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে আজ শ্রদ্ধার সাথে স্বরণ করছি। একটি দেশকে শোষণের হাত থেকে রক্ষা করে স্বাধীন জাতিকে কিভাবে মুক্তির স্বাদ দিতে হয় তা তিনি জাতিকে শিখিয়ে দিয়ে গেছেন। বঙ্গবন্ধুর রাজনৈতিক জীবন আমাদের জন্য একটি শিক্ষনীয় অধ্যায়। কিভাবে আত্মবিশ্বাসী হয়ে জাতিকে জাগ্রত করতে হয় সেই দীক্ষা আমরা পেয়েছি বঙ্গবন্ধুর কাছে। আজ বাঙ্গালী জাতির সারবিক উন্নয়নে তাঁরই সুযোগ্য কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা পাঞ্জেরীর ভূমিকায় অবতীর্ণ হয়েছেন।

সংগঠনের কার্যালয় ৪০ মোমিন রোড চট্টগ্রামে অনুষ্ঠিত উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন- চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের সভাপতি অধ্যক্ষ মুকতাদের আজাদ খান।

চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক লায়ন মোঃ আবু ছালেহ্’র পরিচালনায় উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বিজয় ৭১ এর প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক লায়ন ডা. আর কে রুবেল, প্রধান বক্তা ছিলেন- সাংবাদিক ও সংগঠক দিদার আশরাফী।

বিশেষ অতিথি ছিলেন বৃহত্তর চট্টগ্রাম ডেন্টাল এসোসিয়েশনের সভাপতি ডা. জামাল উদ্দিন, দৈনিব বাংলাদেশ সমাচারের বিশেষ প্রতিনিধি মো: কামাল হোসেন।

বক্তব্য রাখেন- তরুন বিশ্বাস অরুন, দৈনিক আমাদের চট্টগ্রামের লায়ন এইচ এম ওসমান সরওয়ার, দৈনিক গিরি দর্পনের সি আর বিধান বড়ুয়া, ক্লাবের দপ্তর সম্পাদক হোসেন মিন্টু, সাপ্তাহিক চট্বাবাণী’র নির্বাহী সম্পাদক এস ডি জীবন, সিএইচটি টাইমসের সহ-সম্পাদক শিপক কুমার নন্দী, বিজয় টিভি’র সাতকানিয়া-লোহাগাড়া প্রতিনিধি মো: নাছির, অনলাইন আমার বাংলা টিভি’র সম্পাদক কাজী জাহাঙ্গীর আলম, কাজী প্রিয়া আক্তার মুক্তা, অনলাইন ওলামা কন্ঠের সম্পাদক কে এম নূহ হোসাইন প্রমুখ।

ব্রেকিং নিউজ :
Shares