পাথরঘাটা মাদকমুক্ত আন্দোলন।


rafiq প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১২, ২০১৯, ০৩:৩৮ / ৩৩১
পাথরঘাটা মাদকমুক্ত আন্দোলন।


(নিজস্ব প্রতিবেদক);-
৩৪ নং পাথরঘাটার চিহ্নিত মাদক ব্যবসায়ীদের তালিকা করে ধারাবাহিক প্রতিবেদনের প্রথম পর্বঃ-
>পাথরঘাটা ওয়ার্ডের ফিসারীঘাট এলাকায় অনুপ & সন্স এর পাশ্বের পাঁচ তলা বিল্ডিংয়ের তৃতীয় তলায় সম্পুর্ন অনুমোদনহীন এক মদের বার রয়েছে,যার মালিক হলেন কুখ্যাত মাদকব্যবসায়ী,একাধিক মামলার আসামী ও প্রশাসনের তালিকাভুক্ত শীর্ষ মাদকবেপারী #সাগর_দাশ….।।।।
ফিসারীঘাটের কুখ্যাত এই মাদক ব্যবসায়ী স্থানীয় থানার কয়েকজন অসৎ কর্মকর্তার যোগসাজশে তার এই অবৈধ,অনুমোদনহীন মদের ব্যবসা চালিয়ে যাচ্ছে।রাত ১২ টার পর হইতে একটানা ভোর পর্যন্ত চলে মাদকের এই জমজমাট আসর।স্থানীয় থানা কর্তৃপক্ষ এই ব্যাপারে লোকদেখানো কয়েকবার অভিজান চালালেও এখনো দিব্যি বহাল তবিয়তে ব্যবসা চালিয়ে যাচ্ছে এই কুখ্যাত মাদকবেপারী।একাধিকবার মাদকের মামলায় জেলের ঘানি টেনেও এই মাদক ব্যবসায়ীর অবৈধ ব্যবসাতে কোন প্রকার হেরফের ঘটেনি,কারন তার এই মাদক ব্যবসা পরিচালনার জন্য রয়েছে কয়েকজন বিশ্বস্ত কর্মচারী। তাই এই মাদক ব্যবসায়ী সম্পূর্ণ নিঃস্ব হতে আজ অঢেল সম্পদের মালিকে পরিগনিত হয়েছেন। সারারাত ব্যাপী এই মাদকের আখড়ায় চলে চোলাই মদ,ইয়াবা,ফেনসিডিল সহ হরেক রকমের মাদক। সারারাত মাদকসেবীদের এই মাতলামি ও অত্যাচারে অতিষ্ঠ হয়ে এলাকার নিরীহ মানুষজন এই ব্যাপারে বেশ কয়েকবার প্রতিবাদ করলে এই কুখ্যাত মাদকবেপারী উল্টো “প্রশাসন তার কেনা”, “স্থানীয় থানাকে নিয়মিত উৎকোচ দেয়” এই বলে প্রতিবাদকারীদের উল্টো জেলে ডুকিয়ে দেওয়ার ভয় দেখায়। ফিসারীঘাটের এই কুখ্যাত মাদক ব্যবসায়ীর অবৈধ মাদক ব্যবসার প্রয়োজনীয় অনেক তথ্য সংগ্রহ করা হয়েছে।যা শীঘ্রই আইনশৃংখলা বাহিনী সহ যথাযথ জায়গায় দেওয়া হবে।
“পাথরঘাটা মাদকমুক্ত আন্দোলন” এ এই কুখ্যাত মাদক বেপারীর মাদক ব্যবসা বন্ধে এলাকাবাসী ঐক্যবদ্ধ হয়ে আন্দোলনের মাধ্যমে প্রশাসনের সহায়তায় এই মাদক ব্যবসা বন্ধ করে মাদকমুক্ত ৩৪ নং পাথরঘাটার গড়ে তুলবে।
আসুন,”মাদক”কে না বলুন,মাদকের প্রতি কঠোর অবস্থান গ্রহন করুন। তাহলেই সমাজ বাঁচবে,বাঁচবে দেশ।

ব্রেকিং নিউজ :
Shares