পটিয়ায় আল আরাফাহ ইসলামী ব্যাংকের ১৬৮তম শাখা উদ্বোধনঃ


rafiq প্রকাশের সময় : ডিসেম্বর ২৫, ২০১৮, ০৩:৩৭ / ৩৪৪
পটিয়ায় আল আরাফাহ ইসলামী ব্যাংকের ১৬৮তম শাখা উদ্বোধনঃ

📱জসিম মাহমুদ📱
আল আরাফা ইসলামী ব্যাংক লিঃ এর ১৬৮তম শাখা উদ্বোধন হলো পটিয়ায়।
পটিয়া ‍উপজেলা পরিষদের সামনে আওয়ামী সুপার মার্কেটের ২য় তলায়। সোমবার (২৪ ডিসেম্বর-১৮) ব্যাংকটির উদ্বোধন উপলক্ষে এক বর্নাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়।
পটিয়া উপজেলা পরিষদের সামনে আওয়ামী সুপার মার্কেটের ২য় তলায় অনুষ্টিত এ অনুষ্ঠানের মধ্যে ছিল আলোচনা সভা ও দোয়া মাহফিল।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেডিএস গ্রুপের চেয়ারম্যান ও চট্টগ্রাম মেট্টোপলিটন চেম্বার অব কর্মাস এন্ড ইন্ড্রাস্ট্রিজ এর প্রেসিডেন্ট আলহাজ্ব খলিলুর রহমান।
ব্যাংকের সম্মানিত চেয়ারম্যান আলহাজ্ব আবদুস সামাদ লাবুর সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন পটিয়ার এমপি আলহাজ্ব সামশুল হক চৌধুরী, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী, নবগঠিত শাখার ম্যানেজার জাহাঙ্গীর আলম।

উল্লেখ্য, আল-আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেড বাংলাদেশের বেসরকারি খাতে ইসলামী শরিয়াভিত্তিক একটি বাণিজ্যিক ব্যাংক। এটি ১৯৯৫ সালে যাত্রা শুরু করে। ব্যাংকটি ঢাকা স্টক এক্সচেঞ্জ এবং চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ -এ নিবন্ধিত।

বিভিন্নমূখী কার্যক্রম নিয়ে ব্যাংকটি ইতমধ্যে গ্রাহকের নিকট আস্থা অর্জন করেছে। ইসলামী ব্যাংকিং, বিনিয়োগ ও বৈদেশিক লেনদেনে দেশের অন্যতম ব্যাংক হিসেবে পরিচিতি পেরেছে আল আরাফাহ ইসলামী ব্যাংক।

ব্রেকিং নিউজ :
Shares