চট্টগ্রামের হাটহাজারী থানায় ফেন্সিডিল ও ইয়াবাসহ আটক ৭।


rafiq প্রকাশের সময় : মে ৬, ২০২০, ০৭:০০ / ২৩৫
চট্টগ্রামের  হাটহাজারী থানায় ফেন্সিডিল ও ইয়াবাসহ আটক ৭।

জেলা সংবাদ দাতা =================== হাটহাজারীতে ফেন্সিডিল ও ইয়াবাসহ আটক ৭

হাটহাজারী থানাপুলিশ মাদক বিরুধী জিরো ট্রলারেন্স অভিযান পরিচালনা করে উপজেলার বিভিন্ন স্পট থেকে গোপন সংবাদের ভিত্তিতে ফেন্সিডিল ও ইয়াবাসহ ৭ মাদক সম্রাটকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

গতকাল ৪ই মে(সোমবার)গভীর রাতে হাটহাজারী থানা পুলিশে দূরদর্শী অভিযানে বিভিন্ন স্পটে থেকে তাঁদেরকে আটক করতে সক্ষম হয়।এ দিকে থানার এসআই নিমাই চন্দ্র পাল ও সঙ্গীয় ফোর্স নিয়ে চবি’র শাহী কলোনী মোঃ নাছির(২৮), মোঃ মঈনুল হক হাসানকে(৪২), ও চবি’র সোভা কলোনীর মোঃ মহিউদ্দিনকে(২৬) সমাজ বিজ্ঞান অনুষদের পিছনে টেলিটক পাহাড়ের উত্তর পশ্চিম পার্শ্বের পরিত্যক্ত ঝুপড়ি ঘর থেকে ৪৪পিচ ইয়াবাসহ আটক করেন।পরে তিনি বাদি হয়ে হাটহাজারী থানায় একটি (মামলা নং-০৪, তারিখ-০৪-০৫-২০২০ইং) দায়ের করেন।

ছিপাতলী ইউনিয়নের মোঃ আবু তৈয়ব প্রকাশ নিপুন(২২), মোঃ সালাউদ্দিন(২৫) ও মোঃ সাইফুল প্রকাশ মনিরকে(২৫) হাটহাজারীর দক্ষিন গুমান মর্দ্দন জিলানী বাজার সংলগ্ন বোয়ালিয়া ব্রিজ এলাকা থেকে ৮৮টি ইয়াবা বড়িসহ থানার এসআই মোঃ সেলিম মিয়া ও সঙ্গীয় ফোর্সসহ তাদের আটক করতে সক্ষম হয়।
মোঃ আবু তৈয়ব নিপুন এর দেহ তল্লাশী করে ৩৩পিচ, মোঃ সালাউদ্দিন এর দেহ তল্লাশী করে ২৪পিচ ও মোঃ সাইফুল মনির এর দেহ তল্লাশী করে ২৩পিচ সহ মোট ৮০ পিচ ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। এসআই সেলিম বাদি হয়ে এ ঘটনায় থানায় একটি (মামলা নং-০৬, তারিখ-০৫-০৫-২০২০ ইং) দায়ের করেন।

এসআই প্রদীপ চন্দ্র দে নেতৃত্বে ফতেপুর ইউনিয়নের আলাউল পাড়া জেবল সওদাগরের বাড়ীর সামনে থেকে ৫টি ফেন্সিডিলের বোতলসহ মোঃ ইসমাইল হোসেন প্রকাশ বাবু(১৯)কে আটক করেন।তিনি বাদি হয়ে থানায় একটি মামলা (মামলা নং-০৭, তারিখ-০৫-০৫-২০২০ ইং) দায়ের করেন।

ব্রেকিং নিউজ :
Shares