ঐতিহ্যবাহী কালারপোল স্কুলের প্রাক্তনছাত্র ৯২ ব্যাচ কমিটি গঠনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত।


rafiq প্রকাশের সময় : অগাস্ট ১৬, ২০১৯, ০৭:০৩ / ২৮৭
ঐতিহ্যবাহী কালারপোল স্কুলের প্রাক্তনছাত্র ৯২ ব্যাচ কমিটি গঠনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত।

নিজস্ব সংবাদ  ঐতিহ্যবাহী কালারপোল স্কুলের প্রাক্তনছাত্র ৯২ ব্যাচ কমিটি গঠনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত।
———————————-
নিজস্ব প্রতিনিধি চট্টগ্রাম —
কর্ণফুলী থানাধীন বহুল আলোচিত শিক্ষা প্রতিষ্ঠান কালারপোল হাজী ওমরা মিয়া চৌধুরী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সাবেক ছাএ ছাএী ৯২ ব্যাচ এর কমিটি গঠনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।গতকাল বৃহস্পতিবার বিকাল ২ ঘটিকার সময় স্হানীয় মইজ্যার টেক চত্তর।
দীর্ঘ আলোচনা সভা শেষে সবাই ঐক্য মতের ভিত্তিতে আগামীতে আবার আনুষ্ঠানিক ভাবে সকলের উপস্থিতিতে একটি শক্তিশালী কমিটি গঠনের পর বিভিন্ন ধরনের সহযোগিতা এবং মিলন মেলার আয়োজন করার সিদ্ধান্ত গ্রহন করা হয়।
প্রাথমিক বৈঠকে য়ারা উপস্থিত ছিলেন নিম্ন তাদের তালিকা প্রকাশ করা হইল।
১! মাহাবুব আলম জনি ২/ কাজী মোহাম্মদ মুছা, গিয়াসউদ্দিন পারভেজ, মোহাম্মদ ইকবাল,নুর মোহাম্মদ, জানে আলম,মোহাম্মদ মামুনুর রশীদ,আবু তৈয়ব,নুর মোহাম্মদ, আবুল হাশেম,মোহাম্মদ শফি,লেয়াকত,সকির আহমদ,আলমগীর, মোহাম্মদ জাবেদ,নাজিম ঊদ্দিন,আবু তাহের,জাকির,সুমন শীল,মোহাম্মদ সোলাইমান, মৃনাল কান্তি শীল,সুজল চৌধুরী, মোঃ মুবিন,জাহাঙ্গীর আলম,আব্দুর ছত্তার,নুর মোহাম্মদ, মোঃ বাবর,মোঃ নাছির উদ্দীন, মোহাম্মদ ফরহাদ,নজরুল ইসলাম,সজল চৌধুরী, শাহাজাহান, মুকতুল,গনেশ,।।
পরিশেষে উপস্হিত সকলেই দীর্ঘ ২৭ বছর পর একত্রিত হতে পেরে আনন্দ টুকু ভাগাভাগি করতে সকলে ছুটে যাই সমুদ্র সৈকত পারর্কির চরে,,সেই সাথে সবাই কাঁদে কাধ মিলিয়ে পুরানো সৃতিচারণ তুলেন,,,চলো না ঘুরে আসি অজানাতে,,,,যেখানে নদী এসে থেমে গেছে।
পরিশেষে পুরানো বন্ধুদের একসাথে দেখে প্রবাস থেকে ভিড়িও কলে যোগদেন প্রিয় বন্ধু এবং দৈনিক দেশ বার্তার প্রকাশক হাজী জসীম উদ্দিন এবং জয়নাল আবেদীন।

ব্রেকিং নিউজ :
Shares