পটিয়া প্রবাসী ক্লাবের পক্ষ থেকে শহীদ মিনারে শহীদদের প্রতি গভীর শ্রদ্ধাঞ্জলি।


rafiq প্রকাশের সময় : ফেব্রুয়ারী ২২, ২০২২, ২০:৫২ / ২০০
পটিয়া প্রবাসী ক্লাবের পক্ষ থেকে শহীদ মিনারে শহীদদের প্রতি গভীর শ্রদ্ধাঞ্জলি।

রিয়াদ হোসেন রিমন, বিডি সংবাদ ৭১এই ভাষাতে অক্ষর শেখা এই ভাষাতে বাক্য,এই ভাষাতে গড়েছি মোরা মানবতার ঐক্য.এই ভাষাতে সূর্য ওঠে পাখিরা গায় গান,এই ভাষাতে বৃষ্টি পরে বায়ু বেগমান”
আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারী আমি কি ভুলিতে পারি ,অমর একুশে ফেব্রুয়ারী.

বীর পটিয়ার রেমিট্যান্স যোদ্ধাদের প্রাণপ্রিয় সংগঠন পটিয়া প্রবাসী ক্লাবের পক্ষ থেকে শহীদ মিনারে শহীদদের প্রতি গভীর শ্রদ্ধাঞ্জলি.

সমগ্র বিশ্বে ছড়িয়ে ছিটিয়ে থাকা বীর পটিয়ার সকল রেমিট্যান্স যোদ্ধাদের নিয়ে মানবতার সংগঠন পটিয়া প্রবাসী ক্লাব প্রতিষ্টা করা হয়,পটিয়া প্রবাসী ক্লাব একটি অরাজনৈতিক ও সেবামূলক সংগঠন.পটিয়া প্রবাসী ক্লাবের মূল লক্ষ্য ও উদ্দেশ্য পটিয়ার অসহায় মানুষের পাশে দাঁড়ানো এবং ক্ষতিগ্রস্হ ও নির্যাতিত প্রবাসীর পাশে দাঁড়ানো. আজ মহান মাতৃভাষা দিবস উপলক্ষে পটিয়া প্রবাসী ক্লাবের পক্ষ থেকে সকল শহীদদের প্রতি গভীর শ্রদ্ধাঞ্জলি জানানো হয় শহীদ মিনারে.
উক্ত শ্রদ্ধা নিবেদনে উপস্হিত ছিলেন ৬নং কুসুমপুরা ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান জনাব জাকারিয়া ডালিম ও থানা মহিরা ৩ নং ওয়ার্ডের নব নির্বাচিত ইউপি মেম্বার জনাব খোরশেদ আলম. পটিয়া প্রবাসী ক্লাবের আরব ইমারতের সম্মানিত সিনিয়র প্রতিনিধি জনাব কুতুব উদ্দীন রানা,  সম্মানিত সিনিয়র প্রতিনিধি জনাব এম এ মন্জু , সম্মানিত ভিআইপি সদস্য জনাব ছত্তার মেম্বার সহ পটিয়া প্রবাসী ক্লাবের অন্যান্য নেতৃবৃন্দ. পরিশেষে সকল শহীদদের মাগফেরাতের জন্য দোয়া করা হয় এবং মানবতার সংগঠন পটিয়া প্রবাসী ক্লাবের উত্তরোত্তর সফলতা কামনা করা হয়. জয় হোক মানবতার জয় হোক পটিয়া প্রবাসী ক্লাবের.

ব্রেকিং নিউজ :
Shares