শিরোনাম
  মিন্নীই ছিল তার স্বামী রীফাত শরিফ হত্যার মুল পরিকল্পনা কারী, আদালতে দোষ স্বীকার,       পবিত্র মক্কায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে দোয়া ও আলোচনা সভা       জেদ্দা সুক সাথী মার্কেট বাংলাদেশী ব্যাবসায়ী কমিনিউটির – সৌদি জাতীয় দিবস উদযাপন-       সকল দেশের টিকেটিং,ও হজ্জ ওমরাহ এবং যে কোন ভিসা প্রসেসিংএর জন্য আজই যোগা যোগ করুন।       জনপ্রিয় শুভেচ্ছা ব্যান্ডের ভার্চুয়াল মিটিং অংশ নিবেন খ্যাতীমান শিল্পীবৃন্দ       মধুখালীর ডুমাইনে অবাধে চলছে মাদক ব্যবসা ও রমরমা জুয়ার আসর।       সৌদিআরব বিএনপির সংগ্রামী সাধারণ সম্পাদক মীর মনিরুজ্জামান তপন এর রোগ মুক্তি কামনায়  দোয়া মাহফিল।       রাঙ্গুনিয়া ছাত্রদলের নবগঠিত কমিটির পক্ষ থেকে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মাজারে পুষ্পমাল্য অর্পন।       চোখের জলে বুক ভাসিয়ে মনোনয়ন পত্র জমা দিলেন তরিকুল ইসলাম এনামুল।       মধুখালীতে ইউপি নির্বাচনে বিএনপির প্রার্থী মেহেদী হাসান মাঠে থাকবে খন্দকার এনামুল ইসলাম।    

আজ বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ০৭:১৪ অপরাহ্

ক্রীড়া প্রতিবেদক,ঢাকা মিরপুর থেকে
ম্যাচের ভাগ্য হেলে পড়েছে কখনো ঢাকার দিকে আবার কখনো চিটাগংয়ের দিকে। ম্যাচটায় জয়ই দেখছিল ঢাকা। কিন্তু শেষ পর্যন্ত এক রবি ফ্রাইলিংকের কাছেই হেরে গেল তারা। এই প্রোটিয়া ক্রিকেটারের শেষ ওভারের তিনটি ছক্কা ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে ৩ উইকেটের দারুণ এক জয়ে এনে দিয়েছে চিটাগংকে।

বিপিএলে ঢাকা ডায়নামাইটস আর চিটাগং ভাইকিংসের ম্যাচটি ‘আগুনে’ হবে বলেই প্রত্যাশিত ছিল। কিন্তু ঢাকার মোট সংগ্রহ কিছুটা হলেও জল ঢেলে দিয়েছিল নিরপেক্ষ দর্শকদের আগ্রহে। কিন্তু লড়াইটা দুর্দান্ত হয়েছে। ম্যাচের পেন্ডুলামটা দুই দিকেই হেলেছে। একপর্যায়ে জয়টা নিশ্চিত করেই দেখছিল ঢাকা। কিন্তু তরুণ মোহর শেখের শেষ ওভারে তিনটি ছক্কা মেরে চিটাগংকে দারুণ এক জয় এনে দিয়েছেন তাদের ‘ম্যাচ উইনার’ দক্ষিণ আফ্রিকান অলরাউন্ডার রবি ফ্রাইলিংক। ৩ উইকেটের এই জয়ে বিপিএলে পয়েন্টে ঢাকাকে ছুঁয়ে ফেলল চিটাগং।

১৪০ রানের লক্ষ্যমাত্রা সামনে নিয়ে ব্যাটিংয়ে নেমে ইনিংসের শুরুতেই উইকেট হারায় চিটাগং। আন্দ্রে রাসেলের বলে শুভাগত হোমের দারুণ এক ক্যাচে ফিরে যান আফগান ওপেনার মোহাম্মদ শাহজাদ। এরপর ক্যামেরন ডেলপোর্ট আর তরুণ ইয়াসির আলীর জুটি চিটাগংকে পথেই এনেছিলেন। ৩০ রানে ফেরেন ডেলপোর্ট, সাকিব আল হাসানের ঘূর্ণিতে বোল্ড হয়ে। ইয়াসির ১৫ রান করে ফেরেন ওই সাকিবের বলেই। অধিনায়ক মুশফিকুর রহিম প্রথমে দাসুন শানাকা ও পরে মোসাদ্দেককে সঙ্গে নিয়ে লড়াইটাকে জারি রেখেছিলেন। কিন্তু মুশফিক ২২ রানের বেশি করতে পারেননি। রুবেলের বলে নারাইনের ক্যাচ হন চিটাগংয়ের তারকা ব্যাটসম্যান।

মোসাদ্দেক অবশ্য এক প্রান্ত আঁকড়ে রেখে লড়ে গেছেন। সাকিবের বলে নাঈম হাসান ফিরলে চিটাগংয়ের জন্য পথচলাটা কঠিনই হয়ে যায়। মোসাদ্দেক ৩৩ রান করে এমন একটা সময় রান আউট হয়ে যান, যখন দলের তাঁকে বেশি প্রয়োজন। এই সময়টায় হারটা প্রায় নিশ্চিতই হয়ে গিয়েছিল চিটাগংয়ের। কিন্তু ফ্রাইলিংকের হিসাবটা ছিল ভিন্ন। মাত্র ১০ বলে ২৫ রান করে ঢাকাকে জয়-বঞ্চিত করেন এই প্রোটিয়া। তাঁর ইনিংসে ছিল মাত্র তিনটি ছক্কা। কিন্তু এই তিনটি ছক্কাই একেবারে আসল সময়ে। শেষ ওভারে চিটাগংয়ের জয়ের জন্য প্রয়োজন ছিল ১৬ রান। মোহর শেখের প্রথম বলটিতে এক রান নিয়ে ফ্রাইলিংককে স্ট্রাইক দেন সানজামুল ইসলাম। এর পরের গল্পটা পুরোপুরি ফ্রাইলিংকের। দ্বিতীয় বলেই ছক্কা হাঁকান ফ্রাইলিংক। তৃতীয় বলে দারুণ রানিং বিটুইন দ্য উইকেটে ২ নিয়েই চতুর্থ বলে মারেন আরেক ছক্কা। জয়টা যখন পুরোপুরি চিটাগংয়ের আয়ত্তে ঠিক তখনই শেষটাও করেন বিশাল এক ছক্কায়।

সাকিব ৪ ওভার বল করে মাত্র ১৬ রান খরচে নিয়েছেন ৪ উইকেট। কেবল বাংলাদেশ জাতীয় দলই নয়, যেকোনো দলের জন্য, বিশেষ করে টি-টোয়েন্টি ক্রিকেটে সাকিবের বোলিংটা কত প্রয়োজনীয়, সেটি আজ নতুন করেই দেখিয়ে দিলেন এই বাঁ হাতি। কেবল সাকিবই নন। ঢাকার বোলাররা আজ জান উজাড় করেই দিয়েছেন। সুনীল নারাইন, আন্দ্রে রাসেল, রুবেল হোসেন এমনকি তরুণ মোহর শেখ—চিটাগংকে চাপে রেখেছিলেন সবাই। দলের ফিল্ডিংটাও হয়েছে বোলিংয়ের মতোই দুর্দান্ত। কিন্তু মোহরের শেষ ওভারটাই শেষ করে দিল ঢাকাকে।

খুব নামজাদা খেলোয়াড় নেই চিটাগংয়ের। ঢাকার তুলনায় তো নয়ই। কিন্তু সিলেট সিক্সার্স কিংবা রংপুর রাইডার্সের সঙ্গে তুলনায় রীতিমতো ফিকে মনে হবে চিটাগংকে। কিন্তু সে দলটাই এবার দুর্দান্ত বিপিএলে। আসলে টি-টোয়েন্টি ক্রিকেটে নামজাদা খেলোয়াড়ের চেয়েও যে ম্যাচ উইনার আর ইউটিলিটি ক্রিকেটারের বেশি প্রয়োজন, সেটি চিটাগং প্রমাণ করেছে। চিটাগংকে নিয়ে ক্রিকেটপ্রেমীরা এবার বাজি ধরতেই পারেন। তাদের যে আছে একজন ফ্রাইলিংক

 
 
 

আরও পড়ুন

মিন্নীই ছিল তার স্বামী রীফাত শরিফ হত্যার মুল পরিকল্পনা কারী, আদালতে দোষ স্বীকার,

পবিত্র মক্কায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে দোয়া ও আলোচনা সভা

জেদ্দা সুক সাথী মার্কেট বাংলাদেশী ব্যাবসায়ী কমিনিউটির – সৌদি জাতীয় দিবস উদযাপন-

সকল দেশের টিকেটিং,ও হজ্জ ওমরাহ এবং যে কোন ভিসা প্রসেসিংএর জন্য আজই যোগা যোগ করুন।

জনপ্রিয় শুভেচ্ছা ব্যান্ডের ভার্চুয়াল মিটিং অংশ নিবেন খ্যাতীমান শিল্পীবৃন্দ

মধুখালীর ডুমাইনে অবাধে চলছে মাদক ব্যবসা ও রমরমা জুয়ার আসর।

সৌদিআরব বিএনপির সংগ্রামী সাধারণ সম্পাদক মীর মনিরুজ্জামান তপন এর রোগ মুক্তি কামনায়  দোয়া মাহফিল।

রাঙ্গুনিয়া ছাত্রদলের নবগঠিত কমিটির পক্ষ থেকে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মাজারে পুষ্পমাল্য অর্পন।

চোখের জলে বুক ভাসিয়ে মনোনয়ন পত্র জমা দিলেন তরিকুল ইসলাম এনামুল।

মধুখালীতে ইউপি নির্বাচনে বিএনপির প্রার্থী মেহেদী হাসান মাঠে থাকবে খন্দকার এনামুল ইসলাম।

অন্যের স্ত্রী নিয়ে পালিয়ে গেলেন ফ্রান্স আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক রানা চৌধুরী। হতবাক কমিউনিটি

প্রবাসীর স্ত্রীকে ভাগিয়ে নিলো তিন সন্তানের জনক মধুখালীর পোল্ট্রি ফিড বিক্রেতা রুমি।

শুভেচ্ছা ব্যান্ডের ভার্চুয়াল লাইভ শো তে আজ আসছেন সুপার হিট নায়িকা সাহানুর ও চ্যানেল আই সেরা কন্ঠের নান্নু-আজ রাত ৬-৩০মিঃ

জাতীয়তাবাদী প্রবাসী বিএনপি পরিবার ওয়ার্ল্ড অনলাইন এর আত্বপ্রকাশ।

সালাউদ্দিন সরকার সভাপতি, নুর আলম সাধারণ সম্পাদক ও রবিউল ইসলাম টিটুকে সাংগঠনিক সম্পাদক করে কান্দারা যুবদল ঘোষণা,

মির্জা মিলনের জনপ্রিয়তায় ভীত হয়ে অপপ্রচার, প্রতিবাদে মিলনের সংবাদ সম্মেলন

যুবদলের যূগ্ন আহ্বায়ক হুমায়ুন কবির এর মায়ের মৃত্যুতে বি এন পির উপদেষ্টা আলহাজ্ব আব্দুর রহমান এর শোক প্রকাশ।

চট্টগ্রাম প্রবাসী ক্লাবের উদ্যোগে ওমান প্রবাসী জাফর, বাহরাইন প্রবাসী আজাদের ক্রসফায়ারে হত্যার প্রতিবাদে মানববন্ধন।

বাংলাদেশ বিমানকে কোটি টাকা জরিমানা করেছে সৌদি আরব।

মধুখালীতে ব্যক্তি-উদ্যোগে মসজিদের ইমামদের ঈদ সম্মানী প্রদান।

 

Top
ব্রেকিং নিউজ :
Shares