আমিরাবাদ ইউনিয়ন সহ লোহাগাড়াবাসী কে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সংগঠক ও সমাজকর্মী তারেক আজিজ চৌধুরী

আমার প্রিয় আমিরাবাদ ইউনিয়ন তথা লোহাগাড়া উপজেলার সর্বস্থরের দেশে ও বিদেশে অবস্থানরত ছাত্র,তরুণ,যুবক,শিক্ষক,আলেম,ওলামা,ব্যবসায়ী, কৃষক,শ্রমিক,মেহনতি মজলুম জনতা,পেশাজীবি, সংগঠন,সমাজকর্মী,সংবাদকর্মী, মিডিয়া জগতের সকল শুভাকাঙ্ক্ষী সবাই কে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও সালাম

এই কঠিন সময়ে সারাদেশের মত আমাদের এলাকায় নিম্ন আয়ের মেহনতী জনগন সবচেয়ে বেশী ক্ষতিগ্রস্থ হচ্ছেন। অনেকের আয় রোজগার প্রায় বন্ধ। আমি আপনাদের পাশে যে কোন প্রয়োজনে সবসময় আছি।এলাকার বিত্তবানদের প্রথমে নিজের নিরাপত্তা নিশ্চিত করে দুস্থ অসহায় মানুষের পাশে আর্থিক সাহায্য নিয়ে দাড়ানোর আহবান করছি।
আপনারা দয়া করে ঘরে থাকুন, বিশেষ প্রয়োজন ছাড়া বাইরে বের হবেন না। নিজের, পরিবারের, সমাজের ও দেশের স্বার্থে আগামী কয়েকটা দিন দয়া করে ঘরে থাকুন।
করোনাকে ভয় নয়,জয় করুন এবং সামাজিক দূরত্ব বজাই রেখে সরকারি নিয়ম অনুযায়ী ঈদ উদযাপন করুন। ইনশাল্লাহ মহান আল্লাহ পাক সকল কে হেফাজত করবে।

প্রিয় এলাকাবাসী আমিরাবাদ ইউনিয়ন তথা লোহাগাড়ার মাটি ও মানুষের সাথে রয়েছে আমার দীর্ঘ দিনের আত্মিক সম্পর্ক। সর্বস্তরের নাগরিকের কল্যাণ ও মাদক,যৌতুক সহ অপসংস্কৃতি ও সামাজিক ব্যাধী মুক্ত পরিচ্ছন্ন,সবুজ আলোকিত সমাজ গড়ে তোলাই আমার স্বপ্ন।
এ স্বপ্ন বাস্তবায়নে জাতি-ধর্ম-বর্ণ- গ্রোত্র নির্বিশেষে এলাকাবাসীর সার্বিক সহযোগিতা,সর্মথন ও দোয়া প্রত্যাশী।
মহান আল্লাহ পাক সবাইকে সুস্থ ও নিরাপদ রাখুক আমিন।

শুভেচ্ছান্তে-
তারেক আজিজ চৌধুরী
সংগঠক ও সমাজকর্মী

SHARE