৷।৷রফিক চৌধুরী বিডি সংবাদ৭১।।।   ভাটিয়ারীতে কাভার্ড ভ্যানের ধাক্কায় গনি মেম্বারের বাড়ীর মুফিজ নিহত

চট্টগ্রামশ সীতাকুণ্ড থানার  ভাটিয়ারী বানুবাজারে  কাভার্ড ভ্যানের ধাক্কায় মুফিজ নামে এক পথচারী নিহত হয়েছেন। আজ শনিবার রাত সাড়ে নয়টার দিকে ভাটিয়ারী ইউনিয়নের বানুবাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, রাত সাড়ে নয়টার দিকে ভাটিয়ারী ইউনিয়নের বানুবাজার সীমা অটো রি-রোলিং মিলের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ওই পথচারী মুফিজ কে ধাক্কা দেয় একটি কাভার্ড ভ্যান। আশপাশের লোকজন তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যায় সে পথচারী মুফিজ।

নিহত মুফিজ আলমের বাড়ী ১০ নং ছলিমপুর ইউনিয়নএর  ফৌজদারহাট গনি মেম্বারের বাড়ীর মরহুম মাহবুবুল হক সওদাগর এর দ্বিতীয় পুত্র তার মৃত্যুতে তাহার এলাকায় ও পরিবারে শোকের ছায়া নেমে আসে। তিনি ছিলেন পরিবারের একমাত্র উপার্জনকারী সদস্য। জানা গেছে তিনি ছিলেন একজন সৎ ও নিশ্ঠাভান  শান্ত প্রকৃতির লোক জানা গেছে  তিনি একটা কোম্পানিতে  সিকুরটির দায়ীত্বেে ছিলেন। রিপোর্ট লেখার আগমুহূর্ত পযন্ত কাভার্ড ভ্যান  চালককে ধরতে পারেনি পুলিশ৷ হার হামেশায় এই রোড এক্সিডেন্ট গঠেই চলছে তার পরেও প্রশাসন  কোন ব্যাবস্তা না নেওয়াই জনমনে  ক্ষোভ বিরাজ করছে।। সূত্র বিডি সংবাদ একাত্তর

SHARE