রফিক চৌধুরী বিডি সংবাদ একাত্তর 

গত ১ জানুয়ারি, বুধবার, মগবাজার মোড়ে অবস্থিত জলপাই চাইনিজ রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে সন্ধ্যা ৫ ঘটিকার সময় আমাদের গল্পকথা ঢাকা বিভাগীয় কমিটির আয়োজনে অনুষ্ঠিত হয়ে গেল ‘কবিদের মিলনমেলা ও বর্ষবরণ-২০২০। উক্ত অনুষ্ঠানে ইংল্যান্ড প্রবাসী কবি ও ঔপন্যাসিক লাভলী ইসলামকে সংবর্ধনা ও সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়। তিনি আমাদের গল্পকথা সংগঠনের একজন কেন্দ্রীয় পরিচালক।

সংগঠনের ঢাকা বিভাগীয় কমিটির প্রধান সমন্বয়ক কবি জেসমিন দিবার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেশবরেণ্য গীতিকার শহিদুল্লাহ ফরায়েজী। এছাড়াও আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ছড়াকার ও সাংবাদিক আতিক হেলাল, বিশিষ্ট কথাসাহিত্যিক ও সাহিত্য সম্পাদক প্রিন্স আশরাফ (দৈনিক যায়যায়দিন), বিশিষ্ট কথাসাহিত্যিক ও সাহিত্য সম্পাদক নাজমুল হক ইমন (দৈনিক মানবকন্ঠ), আমাদের গল্পকথা সংগঠনের প্রতিষ্ঠাতা ও প্রধান সমন্বয়ক কবি ও প্রাবন্ধিক সৈয়দ আসাদুজ্জামান সুহান, কবি ও ঔপন্যাসিক লাভলী ইসলাম ও কেন্দ্রীয় পরিচালক কবি তারানা নাজনীন, ঢাকা বিভাগীয় কমিটির উপদেষ্টা কবি মকবুল হোসেন বকুল।

এছাড়াও উপস্থিত ছিলেন, পাক্ষিক আমাদের গল্পকথার নির্বাহী সম্পাদক কবি ও গল্পকার আবু সাহেদ সরকার, কবি নাজমা আক্তার, কবি জান্নাতুল বাকী, কবি মিলি হক, কবি সিদ্দিকুর রহমান, কবি খোরশেদ আলম বিপ্লব, কবি মানিক চৌধুরী, কবি হাসান বাউফল, কবি অন্তরা ইসলাম শেলী, কবি মানিক চৌধুরী, কবি মির্জা আনোয়ার পারভেজ, কবি ফারজানা ইয়াসমিন, কবি সেলিম খান, কবি সরদার আব্বাস উদ্দিন প্রমুখ।

অনুষ্ঠানে কবিতা পাঠ, নতুন বছর নিয়ে অনুভূতি প্রকাশ ও গল্পে আড্ডায় মেতে ওঠে কবিদের মিলনমেলা। অনুষ্ঠানের শেষ দিকে উপস্থিত সবার জন্য খাবার পরিবেশন করা হয় এবং পরিশেষে মনোরঞ্জন গান পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

SHARE