বিশেষ সংবাদ দাতা  বরগুনায় স্ত্রীর সামনে প্রকাশ্যে কুপিয়ে রিফাত শরীফ হত্যা মামলার দুই নম্বর আসামি রিফাত ফরাজীকে সাত দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। গতকাল বুধবার দুপুর ২টার দিকে বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সিরাজুল ইসলাম গাজীর আদালত এ রিমান্ড মঞ্জুর করেন। এর আগে রিফাত ফরাজীকে একই আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ডের আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা হুমায়ন কবির।

বরগুনা সদর থানার পরিদর্শক (তদন্ত) ও রিফাত হত্যা মামলার তদন্ত কর্মকর্তা হুমায়ন কবির বলেন, মঙ্গলবার রাত ২টার দিকে রিফাত ফরাজীকে পুলিশ গ্রেফতার করে। পরবর্তীতে গতকাল দুপুর ২টার দিকে তাকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড চাইলে আদালত সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে বরগুনায় এক সংবাদ সম্মেলনে বরিশাল রেঞ্জের ডিআইজি শফিকুল ইসলাম বলেন, রিফাত ফরাজীকে মঙ্গলবার রাত ২টার দিকে বরগুনা সদর থেকে গ্রেফতার করা হয়েছে। তবে কোথা থেকে গ্রেফতার করা হয়েছে তা বলেননি তিনি।

প্রসঙ্গত, গত ২৬ জুন সকাল সাড়ে ১০টার দিকে বরগুনা সরকারি কলেজের সামনে স্ত্রীর সামনে প্রকাশ্যে কুপিয়ে রিফাত শরীফকে হত্যা করা হয়। এ ঘটনায় পরদিন ১২ জনের নাম উল্লেখ ও ৪/৫ জনকে অজ্ঞাত আসামি করে মামলা করেন রিফাতের বাবা। এর মধ্যে এজাহারভুক্ত আসামিদের মধ্যে রিফাত ফরাজীসহ পাঁচজনকে এবং সন্দেহভাজন হিসেবে আরও পাঁচজনকে গ্রেফতার করা হয়। এছাড়া গত মঙ্গলবার ভোর রাতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয় হত্যা মামলার প্রধান আসামি সাব্বির আহমদে ওরফে নয়ন বন্ড।

SHARE