৮০ দশকের জনপ্রিয় কিংবদন্তি শিল্পী আব্দুলমান্নান রানা কেন্দ্রীয় জাসাস এর উপদেষ্টা নির্বাচিত।


rafiq প্রকাশের সময় : ডিসেম্বর ৫, ২০১৯, ০৭:৫৩ / ২৫০
৮০ দশকের জনপ্রিয় কিংবদন্তি শিল্পী আব্দুলমান্নান রানা কেন্দ্রীয় জাসাস এর উপদেষ্টা নির্বাচিত।

রফিক চৌধুরী বিডি সংবাদ একাত্তর   ৮০দশকের জনপ্রিয় কিংবদন্তি শিল্পী আব্দুলমান্নান রানা কেন্দ্রীয়  জাসাস এর উপদেষ্টা নির্বাচিত।

চট্টগ্রাম মহানগরে আহব্বায়ক এক সময়ের বিটিভি কাপানো আলোড়ন সৃষ্টি কারী জনপ্রিয় শিল্পী  আলহাজ্ব আব্দুল মান্নান  রানা  কেন্দ্রীয় জাসাস এর  উপদেঠা  নির্বাচিত।

দীর্ঘ দিন ধরে বাাংলাদেশ জাতীয়তাবাদীী দল বিএন পির রাজনিতির সাথে নিজেকে বিলিয়ে দিয়েছেন  প্রতি নিয়তে, প্রতিটি আন্দোলন সংগ্রামেে  তিনি  অগ্রণী ভুমিকা রেখে আসছেন তার সাথে সাথে তার শিল্পীস্বত্তাকে  দলের জন্য কাজে  লাগাতে দ্বিধাবোধ  করেন।।    এই পরিচ্ছন্ন রাজনিতি বীদ ও  কিংবদন্তি শিল্পী   জনাব আলহাজ্ব আব্দুল মান্নান রানা , বি,এন,পির নানা ইসুতে বি,এন,পির সাথে এক হয়ে দলের জন্য কাজ করে আসছেন তিনি  বিশেষ করে বি,এন,পি র চেয়ার পার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে   অগ্রণী ভুমিকা  রেখে আসছেন  তিনি নিশ্ঠা ও সততার সাথে চট্টগ্রাম মহানগর জাসাস এর আহব্বায়ক এর দায়িত্ব পালন করে আসছেন।

এবং বেগম  জিয়ার মুক্তি আন্দোলনে  ভূমিকা রাাখার  কারণে দলেের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের দৃষ্টিগোচর হয়েছে যার ফলস্বরূপ তাহাকে কেন্দ্রীয় জাসাস এর উপদেষ্টা নির্বাচিত করেন।

এ জন্য তিনি দলের হায় কমান্ড ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান  জনাব  তারেক রহমানেরপ্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।।

এবং তার সাথে সাথে ঢাকা কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও চট্টগ্রাম মহানগর এর সকল সহযোদ্ধা ও সকল পর্যায়ের  নেতৃবৃন্দের  প্রতি শুভেচ্ছা ভালবাসা দোয়া ও সহযোগিতা কামনা করেন।

 

ব্রেকিং নিউজ :
Shares