৫৯৬ চরমপন্থীর আত্মসমর্পণ।


rafiq প্রকাশের সময় : এপ্রিল ১০, ২০১৯, ০৪:৪৬ / ২৪৮
৫৯৬ চরমপন্থীর আত্মসমর্পণ।

বিশেষ সংবাদ দাতাঅন্ধকার ছেড়ে আলোয় আসার প্রতিশ্রুতিতে পাবনায় ৫৯৬ জন চরমপন্থী পুলিশের কাছে আত্মসমর্পণ করেছেন। আজ মঙ্গলবার বিকেলে জেলা স্টেডিয়ামে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের উপস্থিতিতে অস্ত্র জমা দিয়ে তারা আত্মসমর্পণ করেন। তারা ৬৮টি আগ্নেয়াস্ত্র ও ৫৭৫টি স্থানীয়ভাবে তৈরি অস্ত্র জমা দিয়েছেন।

ঘটনাস্থল থেকে  বিশেষ সংবাদ দাতা জানান, আত্মসমর্পণ অনুষ্ঠানে তারা স্বাভাবিক জীবনে ফিরে আসার প্রতিশ্রুতি দিয়েছেন। তাদের এই বোধোদয়ের উপহার হিসেবে স্বরাষ্ট্রমন্ত্রী তাদের প্রণোদনা দেন।

অনুষ্ঠানে পূর্ব বাংলার কমিউনিস্ট পার্টির (লাল পতাকা) চাঁপাইনবাবগঞ্জ-রাজশাহী অঞ্চলের নেতা আব্দুর রাজ্জাক ওরফে আর্ট বাবু বলেন, সরকার একটি সুযোগ দিয়েছে তাই আমিও অন্ধকার ছেড়ে আলোর পথে ফিরে আসতে চাই।

আত্মসমর্পণকারীদের বেশিরভাগই পূর্ব বাংলার কমিউনিস্ট পার্টি (লাল পতাকা), নিউ পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টি, নকশাল, পূর্ব বাংলার সর্বহারা ও উত্তরবঙ্গ ভিত্তিক কাদামাটি দলের সদস্য। পাবনা, নাটোর, সিরাজগঞ্জ, বগুড়া, নওগাঁ, জয়পুরহাট, রংপুর, কুষ্টিয়া, যশোর, ঝিনাইদহ, রাজবাড়ী, সাতক্ষীরা, নড়াইল ও টাঙ্গাইল জেলায় এই চরমপন্থীদের তৎপরতা ছিল।

ব্রেকিং নিউজ :
Shares