সৌদি আরব কেন্দ্রীয় যূবদল কতৃক আয়োজিত বি এন পির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।


rafiq প্রকাশের সময় : মে ১০, ২০১৯, ০৮:০৯ / ৩৩৪
সৌদি আরব কেন্দ্রীয় যূবদল কতৃক আয়োজিত বি এন পির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
  • রফিক চৌধুরী  জেদ্দা থেকে —
    সৌদি আরব কেন্দ্রীয় যূবদল কতৃক আয়োজিত
    বি এন পির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। জেদ্দার একটি কমিউনিটিসেন্টার এ
    নব গঠিত যূবদলের  আহব্বায়ক জনাব আব্দুল মান্নান এর সভাপতিত্বে  ও যূগ্ন  আহ্বায়ক জসিম উদ্দিন ও শেখ মোস্তাক আহম্মদ এর যৌথ সন্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বি,এন,পি,র চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক জনাব মাহবুবুর রহমান শামিম।
dav

প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন সৌদি আরব বি এন পি র সভাপতি জনাব আহমদ আলি মুকিব। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সৌদি আরব বি এন পি র প্রধান উপদেষ্টা জনাব আলহাজ্ব আব্দুরহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  মাকসুদুল আলম খন্দকার, সভাপতি নাসিক মহানগর যূবদল।।এবং  আরও বিশেষ দোয়া হিসাবে উপস্থিত ছিলেন সৌদি আরব বি এন পি র  সাধারণ সম্পাদক জনাব মনিরুজ্জামান তপন। আর যারা বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কেফায়েত উল্লাহ চৌধুরী,সহ সভাপতি  সৌদি আরব বি,এন,পি, এরশাদ আহম্মদ সভাপতি  সেচ্চাসেবক দল, সাঈদুল ইসলাম সহ সভাপতি সৌদি আরব বি এন পি,  মোহাম্মদ শাহজাহান,যূগ্ন সম্পাদক সৌদি আরব বি এন পি, জনাব ইন্জিনিয়ার নুরুল আমিন, সাংগঠনিক সম্পাদক  সৌদি আরব বি এন পি, জনাব মঈন চোধুরী  সাংগঠনিক সম্পাদক সৌদি আরব বি এন পি।উক্ত  ইফতার ও দোয়া মাহফিল এ বক্তব্য রাখেন নবগঠিত যূবদলের যূগ্ন আহ্বায়ক জনাব বাহার উদ্দিন বাদল, মক্কা প্রদেশিক বি এন পি র সাধারণ সম্পাদক জনাব নুরুল আবসার চৌধুরী। রওশোন জামিল শিপন। আজাদ, সহ আরও অনেকে। উক্ত দোয়া মাহফিল এ বক্তারা  তিন তিন বারের প্রধানমন্ত্রী ও বি এন পি র চেয়ার পার্সন বেগম খালেদা জিয়াকে একটি ফরমায়েশি  রায়ের মাধ্যমে সরকারের প্রতি হিংসার স্বিকার হয়ে আজ মানবেতর জীবনযাপন করছেন আমরা এই সমাবেশ থেকে তার  নিঃশর্ত মুক্তি দাবি করছি। অত্যন্ত সুশৃঙ্খল ও শতশ পূর্ত সকলের অংশগ্রহণ এ একটি সুন্দর ও সফল প্রোগ্রাম আয়োজন করাই কেন্দ্রীয় নেতৃবৃন্দ রা উক্ত কমিটির ভূয়সী প্রশংসা করেন। এবং নবনিযুক্ত আহ্বায়ক জনাব আব্দুল মান্নান সবাইকে ধন্যবাদ জানিয়ে সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন উক্ত অনুষ্টান সাফল্য মন্ডিত করার জন্য, এই সময় আরও যারা উপস্থিত ছিলেন ইলিয়াস বিন রশিদপ্রবাসি সম্পাদক, , শরিফ মোহাম্মদ হারুন,যূগ্ন সম্পাদক সৌদি আরব বি এন পি মোলানা আসহাব উদ্দিন,ওলামা দল,জাসাস নেতা রফিক চৌধুরী, বাহার উদ্দিন বকুল, যূবদল নেতা শাহ আলম মোরশেদ,, আবদু রাজ্জাক, ,আলাউদ্দিন সিটিজি,হানিছ সরকার, আল মামুন শিপন,মোহাম্মদ ফিরোজ।শাহ জালাল ইমন।শামসুল হক সাদ, মুমিনুল হক হুমায়ূন কবির, মুফিজুল আলম,মাহমুদুল হক মাহমুদ, কাজি জাকের,নজরুল সিকদার, নজরুল তালুকদার,  ইলিয়াস সিক্দার মোহাম্মদ জসিম, মোহাম্মদ সফি।মোহাম্মদ ইদ্রিস, সহ আর ও অনেকে, সূত্র বিডি সংবাদ একাত্তর।

ব্রেকিং নিউজ :
Shares