সৌদি আরবে রিয়াদস্থ ফেনী জেলা বিএনপি ও প্রবাসী অধিকার পরিষদের যৌথ প্রচেষ্ঠায় মানসিক ভারসাম্যহীন ১জন প্রবাসীর দেশে ফেরা।


rafiq প্রকাশের সময় : মে ১০, ২০২১, ২২:১০ / ৫৩০
সৌদি আরবে রিয়াদস্থ ফেনী জেলা বিএনপি ও প্রবাসী অধিকার পরিষদের যৌথ প্রচেষ্ঠায় মানসিক ভারসাম্যহীন ১জন প্রবাসীর দেশে ফেরা।

সৌদি আরবে রিয়াদস্থ ফেনী জেলা বিএনপি ও প্রবাসী অধিকার পরিষদের যৌথ প্রচেষ্ঠায় মানসিক ভারসাম্যহীন ১জন প্রবাসীর দেশে ফিরা।

তাজ উদ্দিন তারেক। বিডি সংবাদ একাত্তর ঃসৌদি আরবের রাস্তায় বেশ কয়েক ধরে মানসিক ভারসাম্য হারিয়ে রাস্তায় ঘুরাঘুরি করছে একজন প্রবাসী বাংলাদেশি। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি জানতে পারেন সৌদি আরবের বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ রিয়াদ শাখার নেতাকর্মীরা। পরে তারা ভারসাম্যহীন লোকটিকে খুঁজে বের করে। তাদের এই কাজে সহযোগিতা করেন রিয়াদাস্থ ফেনী জেলা বিএনপি’র সদস্যরাও।

খুজে পাওয়ার পর প্রাথমিক অবস্থায় তাকে খাবার ও পরিধেয় পুরাতন বস্ত্র সামগ্রী পাল্টিয়ে নতুন জামায়ত কাপড় দেন এবং পরক্ষণে তার কাছ থেকে ইনফরমেশন নিয়ে দূতাবাসকে জানায় সংগঠনের সদস্যরা। রিয়াদস্থ বাংলাদেশ দূতাবাস সব শুনে আশ্বাস দেয় তার বিষয়টি নিয়ে কাজ করবেন। সেই সাথে তার দেশে ফিরার সব ধরের সহযোগিতা দিবেন।
দূতাবাস ও সংগঠন গুলোর সহযোগীতায় সকল প্রকার কাগজপত্র ও পাসপোর্ট রিনিউ করার ব্যাবস্থা করা হয়।

বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ, সৌদি আরব রিয়াদ শাখার সদস্য গণ ও রিয়াদাস্থ ফেনী জেলা বিএনপি যৌথভাবে দূতাবাসের মাধ্যমে গতকাল রাত ৮:১৫ মিনিটে রিয়াদ থেকে বিমান যোগে উনাকে বাংলাদেশে প্রেরন করা হয়।

যাদের অক্লান্ত পরিশ্রমে অসহায় মানসিক ভারসাম্যহীন ১ রেমিট্যান্স যোদ্ধাকে দেশে যাওয়ার সকল কিছু সফল ও সুন্দর ভাবে সম্পূর্ণ করেছে তাদেরকে বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ, সৌদি-আরব কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের পক্ষ থেকে জানাচ্ছি আন্তরিক ধন্যবাদ, শুভেচ্ছা, অভিনন্দন ও কৃতজ্ঞতা।

ব্রেকিং নিউজ :
Shares