সাহারা টেলিভিশন এর ব্যবস্থাপনা পরিচালক–জনাব জসিম উদ্দিন সাহেব সংবর্ধিত”—


rafiq প্রকাশের সময় : অক্টোবর ১, ২০১৯, ০৯:০১ / ৩৪২
সাহারা টেলিভিশন এর ব্যবস্থাপনা পরিচালক–জনাব জসিম উদ্দিন সাহেব সংবর্ধিত”—

রফিক চৌধুরী ঃবিডি সংবাদ একাত্তর   

সাহারা টেলিভিশনএর ব্যবস্থাপনা    পরিচালক “জসিম উদ্দিন সাহেব সংবর্ধিত”

সাহারা টেলিভিশন এর বরিশাল জেলা ব্যুরো প্রধান জনাব কে, এম, সোহেল হাসান মুসার আমন্ত্রণে সাহারা টেলিভিশন এর ব্যবস্থাপনা পরিচালক জনাব, জসিম উদ্দিন সাহেব এর শুভাগমন উপলক্ষে এল, এফ, জি, চাইনিজ রেস্টুরেন্টে এক উষ্ন মতবিনিময় ও আলোচনা সভা এবং সম্বর্ধনার আয়োজন করা হয় ।।

এস, এম, নওরোজ হীরার সঞ্চলনায় এতে প্রদান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন বাকেরগঞ্জে পৌরসভার মাননীয় মেয়র জনাব, লোকমান হোসেন ডাকুয়া, বিশেষ অথিতি হিসাবে উপস্থিত ছিলেনঃ উপজেলা নির্বহী অফিসার, মাধুবী রায়। উক্ত সভায়   সভাপতিত্বে   করেনঃ বাকেরগঞ্জ প্রেসক্লাব এর  সভাপতি জনাব, অধ্যাপক আবু জাফর ডাকুয়া, আরও উপস্থিত ছিলেন বাকেরগঞ্জ থানার এস,আই। এবং সাহারা টেলিভিশনের স্টাপ রির্পোটার এলিজা পারভিন (লিজা) এতে স্থানীয় প্রিন্টমিডিয়া ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক, সামাজিক সাংস্কৃতিক  ও সুশীল সমাজের ব্যাক্তিবর্গ ও রাজনৈতিক নেতৃবৃন্দ      উপস্থিত ছিলেন,

সংবর্ধিত অতিথি সাহারা টেলিভিশনএর ব্যবস্থাপনা  পরিচালক ” জনাব জসিম উদ্দিন সাহেব সাংবাদিকদের উদ্দ্যেশ্যে  বলেন দেশের ও মানুষের সার্থে সাংবাদিকরা সকল বেদাবেদ ভুলে গিয়ে এক কাতারে কাজ করতে হবে  আমদের সব গুলো সংবাদ নিরপেক্ষ ও বস্তুনিষ্ঠ হওয়া চাই   । এবং সাহারা মিডিয়া লিমিটেড এর সকল ব্যাবসা সাংবাদিকদের মাধ্যমেই পরিচালনা করা হবে বলে তিনি  আশা প্রকাশ করেন । আমি মনে করি  এই সুন্দর পদক্ষেপ বাংলাদেশের জন্য একটি মাইল পলক হয়ে থাকবে, পরিশেষে এত সুন্দর আয়োজন করার জন্য মাননীয় মেয়র মহাদয় ও স্থানিয় সাংবাদিক সহ বাকেরগঞ্জ বাসিকে ধন্যবাদ জানান তিনি । প্রদান অতিথি  জনাব  লোকমান হোসেন ডাকুয়া বলেন আমাদের দেশ ও সমাজ উন্নয়নে মিডিয়ার ভূমিকা অপরিসিম সাহারা টেলিভিশনএর বস্তুনিষ্ঠ সাংবাদিকতায় দেশকে আরও এগিয়ে নিয়ে যাবে আমি তা বিশ্বাস করি এখানে সাহারা টেলিভিশনএর একঝাঁক  বস্তুনিষ্ঠ সাংবাদিকদের দেখে আমার তাই মনে হচ্চে  সাহারা টেলিভিশন একদিন স্যাটালাইট চ্যানেল এ পরিনত হোক আমি এটাই প্রত্যাশা করি, এতে অন্যান বক্তারও সাহারা টেলিভিশন এর   নানান প্রকল্পের ভূয়সী প্রশংসা করেন  তারা বলেন এই সাহারা টেলিভিশনএ পারে সমাজের অসংগতি গুলো তুলে ধরে একটি সটিক সুন্দর বসুন্ধরা উপহার দিতে , পরিশেষে উক্ত    অনুষ্টানএর সভাপতি বক্তব্যের মধ্যদিয়ে অনুশ্টান সমাপ্তি হয় ।

ব্রেকিং নিউজ :
Shares