সাংবাদিকদের উন্নয়নে বদ্ধ পরিকর জাতীয় সাংবাদিক ক্লাব ::


rafiq প্রকাশের সময় : ডিসেম্বর ৮, ২০১৮, ২২:১৮ / ১৩৭
সাংবাদিকদের উন্নয়নে বদ্ধ পরিকর জাতীয় সাংবাদিক ক্লাব ::

 

মো: সাইফুল ইসলাম *

জাতীয় সাংবাদিক ক্লাবের প্রতিষ্ঠাতা মোঃ সাইফুল ইসলাম বলেছেন- জাতীয় সাংবাদিক ক্লাব এর কার্যক্রম দেশব্যাপী ছড়িয়ে পড়ছে। আমাদের দেশের সাংবাদিক সমাজ আজ নানা ভাবে নির্যাতিত ও নিগৃহিত। সাংবাদিকরা বিভিন্ন স্থানে মামলা-হামলা ও বিভিন্ন ভাবে হয়রানীর শিকার হচ্ছে। তাই সাংবাদিক সমাজকে আজ ঐক্যবদ্ধ হতে হবে।

তিনি আজ শনিবার সকাল সাড়ে ১০টায় জাতীয় সাংবাদিক ক্লাবের কেন্দ্রীয় কার্যালয়ে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

জাতীয় সাংবাদিক ক্লাবের সভাপতি কাজী জহির উদ্দিন তিতাস’র সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় প্রধান আলোচক ছিলেন জাতীয় সাংবাদিক ক্লাব’র সিনিয়র সহ-সভাপতি মো: হারুন অর রশিদ, স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক শেখ মো: ওবাইদুল কবির।

অন্যানের মধ্যে বক্তব্য রাখেন যুগ্ম সাধারণ সম্পাদক হাসান আলী রেজা দোজা, সাংগঠনিক সম্পাদক আল মাহমুদ, মো: রফিকুল ইসলাম জোমাদ্দার মিলন, মহিলা বিষয়ক সম্পাদক আকলিমা আখতার শিউলী, এম এইচ মুন্না, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোহাম্মদ শাহাব উদ্দিন, মোবারক আলী চৌধুরী, বেছালে মোস্তফা সাগর, আয়েশা খানম প্রমুখ।

সভায় তথ্য মন্ত্রণালয়ের উপ সচিব কবি শফিকুল ইসলামের আশু রোগ মুক্তি কামনা করে দোয়া করা হয়।

এছাড়া জাতীয় সাংবাদিক ক্লাবের সিনিয়র সহ-সভাপতি মো: হারুন অর রশিদের দাদার মৃত্যুতে দোয়া করা হয় এবং মরহুমের আত্মার মাগফেরাত কামনা করা হয়।

ব্রেকিং নিউজ :
Shares