লোহাগাড়া’য় রেমিট্যান্স যোদ্ধা প্রবাসী পরিবার পেলেন এমপি নদভী’র মানবিক উপহার।


rafiq প্রকাশের সময় : মে ২, ২০২০, ০২:৫৭ / ৩১৩
লোহাগাড়া’য় রেমিট্যান্স যোদ্ধা প্রবাসী পরিবার পেলেন এমপি নদভী’র মানবিক উপহার।

তারেক আজিজ চৌধুরী বিডি সংবাদ৭১ ==== লোহাগাড়া’য় রেমিট্যান্স যোদ্ধা প্রবাসী পরিবার পেলন এমপি নদভী’র মানবিক উপহার
—————————————————————–
লোহাগাড়া উপজেলার প্রবাসী পরিবারের জন্য ইফতার সামগ্রী উপহার পাঠিয়েছেন চট্টগ্রাম-১৫ সাতকানিয়া-লোহাগাড়ার সাংসদ,প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি ও বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য,সাতকানিয়া লোহাগাড়ার রিজিয়া রেজা চৌধুরী।

১মে ( জুমাবার) দুপুরে লোহাগাড়া উপজেলা বিভিন্ন ইউনিয়নে রেমিট্যান্স যোদ্ধা প্রবাসী পরিবারের মাঝে এমপি নদভী’র ইফতার সামগ্রী উপহার সামগ্রী বিতরণ করা হয়।
জানা যায় গত ২৬ ই এপ্রিল সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে সৌদি আরব প্রবাসী তারেক আজিজ চৌধুরী মাননীয় এমপি মহোদয় ও মিসেস রিজিয়া রেজা চৌধুরী বরাবর খোলা চিঠি পোষ্ট করেন এবং মাননীয় এমপি মহোদয় এর সুদৃষ্টি হয় এবং তালিকা তৈরি করার নির্দেশ দেন।এবং সেই তালিকা অনুযায়ী প্রবাসী পরিবারের মাঝে মানবিক উপহার সামগ্রী বিতরণ করা হয়।

জানা যায়, সাংসদের নিজস্ব তহবিল থেকে ও আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের সার্বিক ব্যবস্থাপনায় একটি পৌরসভাসহ সাতকানিয়া-লোহাগাড়ার ২১ ইউনিয়নের ২২ হাজার দুঃস্থ-দরিদ্র পরিবার এবং এক হাজার আলেম-ওলামা, ইমাম-মোয়াজ্জিন ও মুক্তিযোদ্ধা পরিবারের মাঝে এসব ত্রাণ ও ইফতার সামগ্রী চলমান রয়েছে ।

ব্রেকিং নিউজ :
Shares