রিপোর্টার্স এসোসিয়েশন অফ ইলেকট্রনিক মিডিয়ার নেতৃবৃন্দের সাথে এশিয়ান গ্রুপ এর চেয়ারম্যান এর জেদ্দায় মতবিনিময় সভা।


rafiq প্রকাশের সময় : এপ্রিল ২১, ২০১৯, ২১:৫৩ / ২৮১
রিপোর্টার্স এসোসিয়েশন অফ ইলেকট্রনিক মিডিয়ার নেতৃবৃন্দের সাথে এশিয়ান গ্রুপ এর চেয়ারম্যান এর জেদ্দায় মতবিনিময় সভা।

রফিক চৌধুরী জেদ্দা থেকে রিপোর্টার্স এসোসিয়েশন অফ ইলেকট্রনিক মিডিয়া জেদ্দার সাথে এশিয়ান গ্রুপের চেয়ারম্যানের মতবিনিময় সভা 

সৌদি প্রবাসীরা দেশে বিনিয়োগে করতে আগ্রহী। এক্ষেত্রে সরকার সহায়তা করলে প্রবাসীরা দেশের প্রতিটি ক্ষেত্রে বিনিয়োগ করতে প্রস্তুত। গতকাল শুক্রবার রাতে জেদ্দাস্থ মেহরান হোটেলে রিপোর্টার্স এসোসিয়েশন অব ইলেকট্রনিক মিডিয়া পশ্চিমাঞ্চল সৌদি আরব কতৃক আয়োজিত “বাংলাদেশের প্রবাসীদের বিনিয়োগ ও করণীয় সম্পর্কে” আলোচনা সভায় সাংবাদিকরা এই কথা তুলে ধরেন এফবিসিসিআই এর পরিচালক, এশিয়ান টেলিভিশন ও এশিয়ান গ্রুপের চেয়ারম্যান বীর মুক্তি মুক্তিযোদ্ধা হারুন অর রশীদ এর কাছে।

সাংবাদিকরা আরো বলেন, প্রবাসে নিজ কর্মের পাশাপাশি শত ব্যস্ততার মাঝেও প্রবাসীদের সুখ দুঃখের কথা তুলে ধরা, দেশের উন্নয়নের প্রবাসীদের ভূমিকা রাখার কাজ করে যাচ্ছি কিন্তু আমাদের কাজের নূন্যতম স্বীকৃতি ও নূন্যতম ভাতা টুকু পাই না, আপনার মধ্যেমেই আমাদের এই নূন্যতম দাবী রাখছি। টেলিভিশন চ্যানেল মালিক সমিতি (এটকো) র কাছে, যেন প্রবাসী সাংবাদিকদের নূন্যতম ভাতা প্রদান করা হয় ।

প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা হারুন অর রশীদ প্রবাসী সাংবাদিকদের কথা মন দিয়ে শুনেন এবং বলেন, মাননীয় প্রধানমন্ত্রী প্রবাসীদের অভিজ্ঞতা, মেধা, বিনিয়োগ ও জনসেবামুলক কাজে লাগিয়ে প্রবাসীদের দেশের উন্নয়নে সম্পৃক্ত করার জন্য সরকার বিনিয়োগ, জনসেবা ও বিশেষজ্ঞ সংযুক্তি নামে তিনটি ক্ষেত্র নির্ধারণ করেছে। প্রবাসী বাংলাদেশীরা যেকোনো ক্ষেত্রে নিজেকে যুক্ত করে দেশের উন্নয়নে ভূমিকা রাখতে পারেন।

তিনি আরো বলেন, আমি আপনাদের দাবী এটকো’র সভায় তুলে ধরার পাশাপাশি প্রধানমন্ত্রীর কাছে ব্যাক্তিগত ভাবে অনুরোধ করব যেন প্রবাসী সাংবাদিকদের নূন্যতম ভাতা ও বিভিন্ন সুযোগ সুবিধা প্রদান করেন।

রিপোর্টার্স এসোসিয়েশন অফ ইলেকট্রনিক মিডিয়া পশ্চিমাঞ্চল সৌদি আরবের সভাপতি এমওয়াই আলাউদ্দিন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাসুদ সেলিম এর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন এশিয়ান টেলিভিশনের ডি,এম,ডি সাজ্জাদ হোসেন, বিশিষ্ট নাট্যকার ও এশিয়ান টিভির প্রধান উপদেষ্টা হাসান জাহাঙ্গীর । অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সাংবাদিক হানিস সরকার উজ্জ্বল, সৈয়দ আহমেদ, মোহাম্মদ ফিরোজ, মোবারক হোসেন ভূঁইয়া, খলিল চৌধুরী ও নূর আলম প্রমুখ ।

বিডিসংবাদএকাত্তর  অনলাইন প্রিন্ট & ইউটিউব চ্যানেল।

ব্রেকিং নিউজ :
Shares