রাজরাজেশ্বর ইউনিয়নে সরকার বাড়ীর পক্ষ থেকে প্রায়_১২০০ মানুষের মাঝে_চাউল ও নগদ অর্থ বিতরণ।


rafiq প্রকাশের সময় : মে ৩, ২০২০, ২২:৪৯ / ২৩৯
রাজরাজেশ্বর ইউনিয়নে সরকার বাড়ীর পক্ষ থেকে প্রায়_১২০০ মানুষের মাঝে_চাউল ও নগদ অর্থ বিতরণ।

হাজী বোরহান উদ্দিন হাওলাদার  মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার, শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডাক্তার দীপু মনি,চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নির্দেশনায় চাঁদপুর সদর উপজেলার রাজরাজেশ্বর ইউনিয়নে সরকার বাড়ীর উদ্যোগে জেলা আওয়ামী লীগের সদস্য ও জেদ্দা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরকার বাড়ির অহংকার #আলহাজ্ব_মোঃ_দেলোয়ার_হোসেন_সরকার_প্রায়_১২০০ মানুষের মাঝে_চাউল ও নগদ অর্থ বিতরণ করেছে।

এসময় উপস্থিত ছিলেন আলহাজ্ব দেলোয়ার সরকার, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মোঃ হযরত আলী বেপারী, চাঁদপুর শহর যুবলীগের যুগ্ম আহ্বায়ক সফিকুল ইসলাম, ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ,
ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও স্থানীয় নেতৃত্ববৃন্দ। এর উপস্থিতিতে।

এসময় দেলোয়ার সরকার বলেন,বিশ্বব্যাপী করোনাভাইরাস আমাদের দেশেও আঘাত করেছে। এই সময়ে জননেত্রী শেখ হাসিনা সরকার জনপ্রতিনিধির মাধ্যমে কর্মহীন পরিবারে সহযোগিতা করে আসছে। একই সাথে স্থানীয় নেতৃবৃন্দ ও সামর্থবানদের এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন। এরই অংশ হিসেবে চাঁদপুরের নয়নের মনি মাননীয় শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডাক্তার দীপু মনির নির্দেশনায় সরকার বাড়ীর উদ্যোগে আমরা সামর্থ অনুযায়ী আপনাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। আপনারা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মাননীয় শিক্ষামন্ত্রী ডাক্তার দীপু মনির জন্য দোয়া করবেন, যাতে তারা যেন সুস্থ থাকে এবং আপনাদে পাশে দাঁড়াতে পারে।
এই রমজান মাসে বেশি করে দোয়া করবেন আল্লাহ যেন এই করোনাভাইরাস থেকে জন্মভূমি বাংলাদেশসহ সারা বিশ্বের সকল মানুষকে হেফাজত করে।

ব্রেকিং নিউজ :
Shares