মোহাম্মদ নাসিমের মৃত্যুতে ড. সালেহা কাদেরের শোক বিডি সংবাদ একাত্তর।  


rafiq প্রকাশের সময় : জুন ১৩, ২০২০, ১৯:১৫ / ১৪৬
মোহাম্মদ নাসিমের মৃত্যুতে ড. সালেহা কাদেরের শোক বিডি সংবাদ একাত্তর।  

মোহাম্মদ নাসিমের মৃত্যুতে ড. সালেহা কাদেরের শোক। বিডি সংবাদ একাত্তর 

রফিক চৌধুরী ঃ  বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক স্বরাষ্ট্র ও স্বাস্থ্যমন্ত্রী, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র,জাতীয় নেতা ক্যাপ্টেন শহীদ এম মনসুর আলীর সন্তান মোহাম্মদ নাসিম মৃত্যুবরণ করেছেন। (ইন্না লিল্লাহ হে ওয়া ইন্না ইলাহে রাজিউন)। শনিবার সকাল ১১টায় রাজধানীর শ্যামলীতে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

৭২ বছরের রাজনৈতিক ব্যক্তিত্ব নাসিমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিশিষ্ট শিক্ষাবিদ ও সমাজসেবক চেরী ব্লোসমস ইন্টান্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের-এর প্রিন্সিপাল ও চেয়ারম্যান ড.সালেহা কাদের। তিনি মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

মোহাম্মদ নাসিম এর মৃত্যুতে শোক প্রকাশ ড. সালেহা কাদের বলেন, আমাদের গর্বের জাতীয় চার নেতার অন্যতম শহীদ এম মনসুর আলীর সুযোগ্য সন্তান মোহাম্মদ নাসিম। যোগ্য পিতার যোগ্য উত্তরসূরি হয়ে তিনি নিজেকে একজন বর্ষীয়ান রাজনীতিবিদ হিসেবে প্রমাণ করেছেন। তিনি ছিলেন এই জাতির সম্পদ। তাঁর মৃত্যুতে জাতি একজন সুযোগ্য সন্তানকে হারালো। এই অপূরণীয় ক্ষতি কাটিয়ে উঠা মোটেও সম্ভব নয়। দলের দুঃসময়ে রাজপথের লড়াকু সৈনিক হিসেবে তাঁকে প্রত্যক্ষ করেছি। জননেত্রী শেখ হাসিনার অত্যন্ত বিশ্বস্ত ও পরীক্ষিত আপনজন হিসেবে তিনি যথার্থ ভুমিকা রেখেছেন। বহুবার কারা নির্যাতিত নেতা, দলের একজন বলিষ্ঠ সংগঠক। যেকোনো আন্দোলন-সংগ্রামের অকুতোভয় বীর।

আমি মরহুমের রূহের মাগফেরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

ব্রেকিং নিউজ :
Shares